বিজ্ঞাপন

বিসিবি খোলা নিয়ে চলছে আলোচনা

May 28, 2020 | 2:00 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

করোনাভাইরাস পরিস্থিতিতে সরকার ঘোষিত সাধারণ ছুটি আর বাড়ছে না। দফায় দফায় বাড়ানো সাধারণ ছুটির মেয়াদ শেষ হচ্ছে আগামি ৩০ মে। এই সময় থেকে ১৫ জুন পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে দেশের সব সরকারি-বেসরকারি-আধাশাসিত-স্বায়ত্তশাসিত অফিস সীমিত পরিসরে চালু রাখা যাবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। সরকারের এমন নির্দেশনার প্রেক্ষিতে সরকারি-বেসরকারি-আধাশাসিত-স্বায়ত্বশাসিত অফিসের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবিও সীমিত পরিসরে খুলে দেওয়া যায় কিনা তা নিয়ে বোর্ডের উর্ধ্বতনদের মধ্যে চলছে আলোচনা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৮ মে) সারাবাংলাকে এতথ্য দিলেন বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস।

তিনি বলেন, ‘সীমিত পরিসরে বিসিবি খুলে দেওয়া যায় কিনা এ নিয়ে আমাদের মধ্যে আলাপ আলোচনা হচ্ছে। এখনো পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেইনি। স্বল্প পরিসরে খোলা নিয়েই আলোচনা হচ্ছে। সিইও পরিকল্পনা করছে কিভাবে কি করা যায়। প্রেসিডেন্টের সঙ্গে কথা বলে তারা ঠিক করবেন।’

প্রসঙ্গত মার্চের শুরুতে এদেশে করোনাভাইরাস সংক্রমণ ছড়ানো শুরু করলে ২১ মার্চ শনিবার এক প্রজ্ঞাপন জারি করে বিসিবি জানিয়ে দেয় যে, পরদিন অর্থাৎ রোববার থেকে লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থার কর্মকর্তা ও কর্মচারিরা বাসা থেকে দাপ্তরিক কাজ সারবেন। এবং পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এই নির্দেশনা বলবৎ থাকবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন