বিজ্ঞাপন

১৭ জুন শুরু ইংলিশ প্রিমিয়ার লিগ

May 28, 2020 | 8:09 pm

স্পোর্টস ডেস্ক

গত মার্চ মাস থেকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে স্থগিত হয়ে যায় ইংলিশ প্রিমিয়ার লিগ। তব আবারও মাঠে গড়াতে চলেছে ইপিএল’র স্থগিত হয়ে থাকা ম্যাচগুলো। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর বৈঠকে সিদ্ধান্ত গ্রহণ হয়েছে আগামি ১৭ জুন থেকে শুরু হবে ২০১৯/২০২০ মৌসুমের বাকি ম্যাচগুলো।

বিজ্ঞাপন

আগামি জুন মাসের ১৭ তারিখ (বুধবার) অ্যাস্টন ভিল্লা এবং শেফিল্ড ইউনাইটেডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে স্থগিত হয়ে থাকা ইপিএলের এবারের মৌসুম। অবশ্য পুনরায় উদ্বোধনের দিনে আর্সেনালকে ঘরের মাঠে আতিথ্য দেবে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।

এই চার ক্লাবের দু’টি ম্যাচ লিগের বাকি দলগুলোর থেকে কম খেলায় আগে এই ম্যাচ দুটি শেষ করার সিদ্ধান্ত নিয়েছে ক্লাবগুলো। লিগের বাকি সকল ক্লাব ২৯টি করে ম্যাচ খেললেও এই চার ক্লাব খেলেছে ২৮টি করে ম্যাচ। এরপরের ম্যাচটি ১৯ জুন (শুক্রবার) অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে তা নির্ভর করছে ইংলিশ এফএ’র চূড়ান্ত সময়সুচির ওপর।

ইংলিশ এফএ আগস্টের ১ অথবা ২ তারিখের মধ্যেই প্রিমিয়ার লিগের বাকি খেলাগুলো শেষ করতে ইচ্ছুক। আর এরপরেই তারা এফএ কাপের শেষ রাউন্ডের খেলা মাঠে গড়ানোর কথা ভাববে বলেও জানা গেছে।

বিজ্ঞাপন

লিগ স্থগিত হওয়ার আগ পর্যন্ত ২৯ ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছিল লিভারপুল। আর এক ম্যাচ কম খেলে ৫৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে শিরোপাধারী ম্যানচেস্টার সিটি।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন