বিজ্ঞাপন

দেড় কোটি টাকার হেরোইনসহ ‘দম্পতি’ আটক

May 29, 2020 | 12:12 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সৈবুর রহমান (৩২) ও নাজমা আক্তার (২৮)। সৈবুর রাজমিস্ত্রী ও নাজমা পোশাক কারখানায় চাকরি করেন। র‌্যাবের দাবি, তারা দীর্ঘদিন ধরে এই পেশার আড়ালে হেরোইন পাচারের কাজ করে আসছে। শুধু তাই নয়, তারা দম্পতি হিসেবে পরিচয় দিয়ে এলেও তারা প্রকৃত স্বামী-স্ত্রী নন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৮ মে) বিকেলে ঢাকার সাভার থেকে দেড় কোটি টাকা মূল্যের দেড় কেজি হেরোইনসহ এই নারী ও পুরুষকে আটক করে র‌্যাব-২। রাতে র‌্যাব-২-এর সিপিসি কমান্ডার পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী এসব তথ্য নিশ্চিত করেন।

সিপিসি কমান্ডার বলেন, কুরিয়ার সার্ভিসের মাধ্যমে খাদ্য সামগ্রীর কথা বলে পাচার হয়ে আসা প্রায় দেড় কেজি হেরোইনের সন্ধান পাওয়া যায়। এরপর র‌্যাবের টিম সাভার ও আশুলিয়া থেকে দেড় কোটি টাকা মূল্যের ওই দেড় কেজি হেরোইন জব্দ করা হয়। পরে নাম-ঠিকানা ও মোবাইল নম্বর দেখে নিশ্চিত হয়ে সৈবুর ও নাজমাকে আটক করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, সৈবুর রহমান নিজেকে রাজমিস্ত্রী আর নাজমা নিজেকে পোশাককর্মী দাবি করলেও শিশু খাদ্য ও নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য পাঠানোর নাম করে হেরোইন পাচার করে আসছে। স্থানীয়ভাবে আসামিদের সম্পর্কে যাচাই-বাছাই করে জানা যায়, তারা এলাকায় স্বামী-স্ত্রী হিসেবে ভাড়া বাসায় বসবাস করে আসছে। প্রকৃত অর্থে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তারা প্রকৃত স্বামী-স্ত্রী নন।

বিজ্ঞাপন

আসামিদের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের গোঠাপাড়ায়। সৈবুরের বাবার নাম হযরত আলী আর নাজমার স্বামীর নাম শরিফুল ইসলাম। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন