বিজ্ঞাপন

নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে চার জনের মৃত্যু

May 29, 2020 | 1:02 am

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী: নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে চারজন মারা গেছেন। মৃত ব্যক্তিরা হলেন- সোনাইমুড়ী, বেগমগঞ্জ ও সুবর্ণচরের বাসিন্দা । করোনা উপসর্গ থাকায় মৃত ব্যক্তিদের বাড়ি লকডাউন ঘোষণা করে পরিবারের সদস্যদের হোম কোয়ারেনটাইনে থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য বিভাগ।

বিজ্ঞাপন

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. রিয়াজ উদ্দিন, বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অসীম কুমার দাস ও সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শায়লা সুলতানা ঝুমা বুধবার (২৭ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেন।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: রিয়াজ উদ্দিন জানান, বুধবার সকাল ৭টার দিকে সোনাইমুড়ী পৌরসভার কাঁঠালিয়া এলাকার এক বাসিন্দা বাড়িতেই মারা যান। তিনি গত ৫/৬দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

মৃত্যুর খবর দেরিতে শোনার কারনে তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে মেডিকেল টিম পাঠিয়ে তার পরিবারের ৫ সদস্যের শরীর থেকে নমুনা নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

এছাড়া, উপজেলার অম্বরনগর এলাকার এক বাসিন্দা গত কয়েকদিন ধরে শ্বাসকষ্ট ভূগছিলেন। বুধবার বেলা ১১টার দিকে তিনি মারা যান। খবর পেয়ে, দ্রুত মেডিকেল টিম পাঠিয়ে মৃত ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অসীম কুমার দাস জানান, উপজেলার চৌমুহনী পৌরসভার ৩ নং ওয়ার্ডের আলীপুর গ্রামে এক নারী (৫৫) বুধবার সন্ধ্যা ৭ টার দিকে মারা যান। করোনা উপসর্গ থাকায় গতকাল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। রিপোর্ট আসার পর জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।

সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শায়লা সুলতানা ঝুমা বলেন, উপজেলার চরক্লার্ক ইউনিয়নের জনতা বাজারের কাছাকাছি এক ব্যক্তি (৭৫) দুপুরে মারা যান। মৃত্যুর খবর পেয়ে, বাড়িতে গেলে ৩ ঘন্টার বেশি পার হয়ে যাওয়ায় তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে, পরিবারের সদস্যদের করোনা উপসর্গ থাকায় শনিবার মেডিকেল টিম পাঠিয়ে তাদের নমুনা সংগ্রহ করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন