বিজ্ঞাপন

করোনা নেগেটিভ সিপিবি সভাপতি, খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

May 29, 2020 | 1:58 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: নমুনা পরীক্ষায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। তার করোনা পরীক্ষাসহ যাবতীয় বিষয়ের খোঁজখবর নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খোঁজখবর রাখার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সিপিবি সভাপতি সেলিম।

বিজ্ঞাপন

গণভবন ও সিপিবি সূত্রে জানা গেছে, মুজাহিদুল ইসলাম সেলিম অসুস্থ হঠাৎ করেই জ্বর ও ডায়রিয়ায় আক্রান্ত হন। বিষয়টি জেনে তাৎক্ষণিকভাবে করোনাভাইরাস পরীক্ষা করতে সেলিমের নমুনা সংগ্রহ করতে টিম পাঠানোর নির্দেশনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২৭ মে) তার এলিফ্যান্ট রোডের বাসা থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষা হয়। প্রবীণ এই রাজনীতিবিদের করোনা পরীক্ষায় ফল নেগেটিভ আসে।

এ বিষয়ে সিপিবির সম্পাদক রুহিন হোসেন প্রিন্স সারাবাংলাকে বলেন, আমাদের করোনা রেসপন্স টিম আছে। সেটাতে সেলিম ভাইও মেম্বার। গতকাল (বুধবার) সকালে টিমের মিটিং ছিল। সেলিম ভাই বললেন, গতকাল থেকে আমার জ্বর। আমরা মিটিং দ্রুত শেষ করলাম। এরপর আমাদের ডাক্তারদের বিষয়টি জানানো হয় এবং তারা চিকিৎসা দিতে শুরু করেন। বর্তমান পরিস্থিতি বিবেচনায় আমরা করোনা পরীক্ষাটাই দ্রুত করাতে চাইছিলাম। পরীক্ষা হয়েছে। রিপোর্ট নেগেটিভ এসেছে।

প্রিন্স জানান, বৃহস্পতিবার সকালেও সেলিমের ৯৯ ডিগ্রি জ্বর ছিল। তবে তিনি বিশ্রাম পাচ্ছেন না। রেসপন্স টিমের কার্যক্রমসহ বিভিন্ন প্রোগ্রামের মধ্যে আছেন। তবে চিকিৎসা চলছে তার।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর খোঁজখবর নেওয়ার বিষয়ে সিপিবি নেতা রুহিন হোসেন প্রিন্স বলেন, তিনি তো প্রধানমন্ত্রী। তিনি তো প্রায় সবারই খোঁজ-খবর রাখেন বলে শুনি। ডা. জাফরুল্লাহ চৌধুরীরও খোঁজ-খবর নিয়েছেন। তিনি নিশ্চয় তার মতো করে সব খবর রাখেন।

এ বিষয়ে আওয়ামী লীগের দফতর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সারাবাংলাকে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় তার (মুজাহিদুল ইসলাম সেলিম) সঙ্গে ফোনে কথা বলেছি। তিনি এখন ভালো আছেন, সুস্থ আছেন। খোঁজখবর রাখার জন্য তিনি প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন