বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে করোনায় একদিনে সর্বোচ্চ আক্রান্ত ১৭

May 29, 2020 | 2:36 am

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও: চার নারীসহ ঠাকুরগাঁওয়ে একদিনে নতুন করে সর্বোচ্চ ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ৮৪। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৩ জন। বৃহস্পতিবার (২৮ মে) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার।

বিজ্ঞাপন

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, গত ২৪ ঘন্টায় নতুন করে ৬৮ জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। প্রাপ্ত ফলাফল অনুযায়ী নতুন করে ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত সকলেই সম্প্রতি ঢাকা-নারায়নগঞ্জ থেকে এসেছেন।

আক্রান্ত ব্যক্তিরা হলেন সদর উপজেলার আখানগর ইউনিয়নের কালিবাড়ী মহেষপুর এলাকার ২ জন, বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ি ইউনিয়নের ৬ জন, ছোট লাহিড়ী এলাকার দুইজন ও আমজানখোড় ইউনিয়নের একজন।

বিজ্ঞাপন

পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত ৩ জনের বাড়ি কোষারাণীগঞ্জ ও জাবরহাট এলাকায়। হরিপুর উপজেলার কাঠালডাঙ্গী বাজার এলাকার ২ জন এবং আরেকজন রানীশংকৈল উপজেলার বাঁশবাড়ি এলাকার বাসিন্দা।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার জানান, সর্বশেষ তথ্য অনুযায়ী জেলায় এ পর্যন্ত ১ হাজার ৪’শ ৫০ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। ফলাফল পাওয়া গেছে ১ হাজার ২’শ ৪৫ জনের। এর মধ্যে করোনা পজিটিভ (কোভিড-১৯) পাওয়া গেছে ৮৪ জনের। তিনি সকলকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার আহ্বান জানান।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন