বিজ্ঞাপন

সিরাজগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার ৩

May 29, 2020 | 2:56 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ : 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদরের সয়াধানগড়া পশ্চিমপাড়া গেন্দু মিস্ত্রীর নতুন ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ৩৩১ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-১২ সদস্যরা। বুধবার (২৭ মে) তাদের গ্রেফতার করা হয়।
বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান।
গ্রেফতারকৃতরা হলেন- পৌর এলাকার দিয়ার ধানগড়া গ্রামের একরামুল খন্দকারের ছেলে মোঃ নাহিদ খন্দকার (৩২), একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সোহাগ শেখ (৩০) ও তেলকুপি এলাকার মুকুল হোসেনের ছেলে মোঃ সেলিম হোসেন (২৫)।
এম, এম, এইচ ইমরান জানান, বুধবার বিকেলে সিরাজগঞ্জের সদর থানাধীন সয়াধানগড়া পশ্চিমপাড়া গেন্দু  মিস্ত্রী নতুন ব্রীজের উপর ইয়াবা ক্রয়-বিক্রয় হওয়ার তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩১ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।
তিনি আরও জানান, মাদক কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল, ০৫ টি সীম কার্ড এবং নগদ ৪ হাজার ৬৭০ টাকাও জব্দ করা হয়েছে।  গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।  প্রয়োজনীয় আলামতসহ তাদেরকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন