বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি

May 29, 2020 | 12:40 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে ক্ষয়ক্ষতিতে দুঃখ প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি লিখেছেন যুক্তরাজ্যের প্রিন্স চার্লস। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন,’ প্রিন্স চার্লস তার ও পত্নী ডাচেস অব কর্নওয়াল ক্যামিলিয়ার পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে চিঠি লিখে এই দুঃখ প্রকাশ করেন।’ খবর বাসস।

বিজ্ঞাপন

চার্লস চিঠিতে লিখেছেন, ‘ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে বাংলাদেশে মানুষের জানমালের ক্ষয়ক্ষতিতে আমি এবং আমার স্ত্রী দুঃখিত হয়েছি তা আপনাকে জানাতে চাই।’ প্রিন্স চার্লস বলেন, ‘যারা হতাহত হয়েছে বা ঘূর্ণিঝড়ে যাদের ঘরবাড়ি ভেসে গেছে তাদের জন্য তার এবং ক্যামিলিয়ার হৃদয় ভেঙ্গে গেছে’।

চিঠিতে প্রিন্স চার্লস লিখেন, ‘আমরা বুঝতে পারি এটা আপনার জনগণের কাছে কতটা ভয়ানক কঠিন ছিল, কেননা, এ সময় তারা একটি আনন্দঘন ঈদ উদযাপনের প্রস্তুতি নিচ্ছিলেন,’।

মহামারি করোনাভাইরাস ও আম্পানের দুর্যোগের এমন পরিস্থিতিতে বাংলাদেশের সঙ্গে রয়েছেন জানিয়ে চার্লস লিখেন, ‘কোভিড-১৯ মহামারি এবং এই ভয়াবহ ঝড়ের ক্ষতি, উভয়ের বিরুদ্ধেই লড়াইয়ের প্রেক্ষাপটে এমন উদ্বেগের সময়ে বাংলাদেশের জনগণের সঙ্গে রয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন