বিজ্ঞাপন

পারিবারিক বিরোধের জেরে শিশুর শরীরে বিষাক্ত ইনজেকশন, গ্রেফতার ১

May 30, 2020 | 1:53 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: পারিবারিক বিরোধের জেরে লক্ষ্মীপুরে দেড় বছরের শিশু হাবিবুর রহমানের শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ করার অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মামলার আসামী খুকি বেগমকে গ্রেফতার করছে পুলিশ।  শুক্রবার (২৯ মে) ভোররাতে ওই এলাকা থেকে খুকি বেগমকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এর আগে শিশুর দাদা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। গুরুতর আহত শিশু হাবিবুর রহমান বর্তমানে ঢাকা মেডিকেল কলেজের আইসিউতে ভর্তি রয়েছে। তার অবস্থায় আশংকাজনক বলে জানা গেছে। শিশু হাবিবুর রহমান সদর উপজেলার চর পার্বতীনগর এলাকার মো. নুর নবীর ছেলে।

পুলিশ ও মামলা সূত্র জানায়, সদর উপজেলার চরপার্বতীনগর এলাকার লাতু মিয়ার পরিবারের সঙ্গে প্রতিবেশী খুকিদের পারিবারিক বিরোধ চলে আসছে। এর জের ধরে ১১ মে বিকেলে খুকি কৌশলে শিশু হাবিবকে তার ঘরে নিয়ে যায়। এক পর্যায়ে খুকি শিশুটির শরীরে ৩টি বিষাক্ত ইনজেকশন পুশ করে। চিৎকার শুনে মা ও বোন গিয়ে খুকির ঘর থেকে শিশুটিকে উদ্ধার করে।

বিষক্রিয়ায় শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে শিশুটি ঢাকা মেডিক্যাল কলেজের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

বিজ্ঞাপন

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম আজিজুর রহমান মিয়া জানান, পারিবারিক বিরোধের জেরে শিশুকে বিষাক্ত ইনজেকশন পুশ করার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত নারীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ইনজেকশনের সিরিঞ্জসহ আলামত জব্দ করা হয়েছে। সেগুলো পরীক্ষার জন্য পাঠানো হবে।

সারাবাংলা/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন