বিজ্ঞাপন

কোরবানির ঈদে আসছে না ‘অপারেশন সুন্দরবন’

May 30, 2020 | 4:27 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সুন্দরবনে র‍্যাবের কিছু দুঃসাহসিক কিছু অভিযান নিয়ে দীপংকর দীপন নির্মাণ করছেন ‘অপারেশন সুন্দরবন’। লকডাউনের আগে ছবির অধিকাংশ শুটিং শেষ হয়েছে। কথা ছিলো ছবিটি এ কোরবানির ঈদে মুক্তি দেওয়া হবে। কিন্তু ঈদে আসছে না ‘অপারেশন সুন্দরবন’।

বিজ্ঞাপন

দীপংকর দীপন শনিবার (৩০ মে) বিকেলে সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমাদের ছবিতে এখনও ঢাকাতে ৩ দিনের শুটিং বাকি। এরচেয়ে বড় সমস্যা হচ্ছে আমাদের ছবিতে প্রচুর গ্রাফিক্সের কাজ বাকি। আমরা মুম্বাই থেকে কাজ করতে চেয়েছিলাম। লকডাউনের কারণে যেতে পারি নাই। এখন কাজ শেষ করা ছাড়া তো মুক্তি সম্ভব না।’

সেক্ষেত্রে কি বিকল্প মুক্তিতে যাবেন? ‘না, এখন পর্যন্ত আমাদের চিন্তা সিনেমা হলে আগে মুক্তি দেওয়া। অন্য চিন্তায় যেতে চাই না। লকডাউনের পরে সিনেমা হলে দর্শকের আনাগোনা স্বাভাবিক হলেই মুক্তির তারিখ ঠিক করবো’—বললেন দীপন।

বিজ্ঞাপন

‘অপারেশন সুন্দরবন’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, রোশান ও নুসরাত ফারিয়া। সিয়াম ও রোশান র‍্যাব কর্মকর্তার চরিত্রে আছেন। এজন্য দুজন র‍্যাব হেডকোয়ার্টারে বিশেষ প্রশিক্ষণ নিয়েছেন। নুসরাত ফারিয়া অভিনয় করেছেন একজন বাঘ গবেষক হিসেবে।

ছবিটিতে আরও আছেন রিয়াজ ও তাসকিন রহমান।

বিজ্ঞাপন

ছবিটি শুরুর আগে এক বছরের অধিক সময় ধরে সুন্দরবনের বিভিন্ন অঞ্চল ঘুরে বেড়িয়েছেন পরিচালক ও তার টিম। এর চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা।

‘অপারেশন সুন্দরবন’ প্রযোজনা করছে র‍্যাব ওয়েলফেয়ার ট্রাস্ট।

বিজ্ঞাপন

দীপনংকর দীপন পরিচালিত প্রথম ছবি 'ঢাকা অ্যাটাক'। ২০১৭ জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ছবিটি চারটি ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে। এছাড়া একই পরিচালকের 'ঢাকা ২০৪০' নির্মাধীন রয়েছে।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
জয়পুরহাটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটকসাংবাদিক ফারুকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের অভিযোগধারের টাকা ফেরত না পেয়ে ট্রাক চালককে পিটিয়ে হত্যারাঙ্গামাটিতে ‘বন্দুকযুদ্ধে’ ইউপিডিএফ কর্মী নিহতভ্যাট নিবন্ধন না নিয়ে অনলাইনে ব্যবসা, ভ্যাট ফাঁকিতে মামলাসুইডেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীরআ.লীগ সরকার কথায় নয় উন্নয়নমূলক কাজে বিশ্বাসী: গোলাম দস্তগীর গাজীধর্মবাদী অপশক্তির আস্ফালন রুখতে ঐক্যবদ্ধ প্রতিরোধের আহ্বানবিদেশি নারীকে বাড়ি উইল, অভিমত জানতে ৪ অ্যামিকাস কিউরি নিয়োগফেসবুক লাইভে গণশুনানি, ১০০ জনের অভিযোগ-মতামতের জবাব বিটিসিএলের সব খবর...
বিজ্ঞাপন