বিজ্ঞাপন

টনি ডায়েস ও তার ‘বাংলার পতাকা হাতে পৃথিবীর পথে’

May 30, 2020 | 7:32 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আমাদের দেশের বেশ কয়েকজন তারকা এখন প্রবাসে। কেউ কেউ স্থায়ী হয়ে গেছেন সেখানে। তাদের অনেকেই দীর্ঘদিন প্রবাসে থাকলেও হৃদয়ে লালন করেন নিজের মাতৃভূমিকে। এমনই একজন এ দেশের এক সময়কার সফল ও দর্শকনন্দিত অভিনেতা টনি ডায়েস। বর্তমানে সুদূর আমেরিকার নিউইয়র্কের স্থায়ী বাসিন্দা তিনি। যিনি দেশ থেকে দূরে থাকলেও মনেপ্রাণে একজন গর্বিত বাংলাদেশী হিসেবেই নিজেকে উপস্থাপন করেন প্রতিটি ক্ষেত্রে। প্রতি মুহূর্তেই সংযোগ রক্ষা করে চলেছেন দেশের মানুষের সাথে, তার পুরানো কর্মক্ষেত্রের সকল সহকর্মীদের সাথে।

বিজ্ঞাপন

করোনার ভয়াল থাবায় পৃথিবীর সবচয়ে খারাপ পরিস্থিতির দেশ আমেরিকা- যেখানে প্রতি মুহূর্তে মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। সর্বোচ্চ মৃত্যুর হার এখন আমেরিকায়। এমনই একটি দেশে যেখানে নিজেকে বাঁচানোই কঠিন- সেখানে টনি ডায়েস কাজ করে যাচ্ছেন নিজের দেশের মানুষদের জন্য। আয়োজন করছেন একের পর এক অনুষ্ঠানের, ফান্ড সংগ্রহ করছেন মিডিয়ার নেপথ্য কর্মীদের জন্য। যাতে শ্যুটিং না চললেও তাদের না খেয়ে থাকতে না হয়।

বিজ্ঞাপন

‘বাংলার পতাকা হাতে পৃথিবীর পথে’ শিরোনামে এই লাইভ অনুষ্ঠানের মাধ্যমে এরই মধ্যে বেশ বড় একটা অংকের টাকা তিনি সংগ্রহ করেছেন- যেটা এরই মধ্যে পৌঁছে দিয়েছেন এ দেশের দায়িত্ববান মিডিয়া ব্যক্তিত্বদের কাছে।

রোববার (৩১ মে) বাংলাদেশ সময় সকাল ৮টায় ফেসবুক লাইভে প্রচারিত হবে ‘বাংলার পতাকা হাতে পৃথিবীর পথে’র নতুন আড্ডা। আর এতে টনি ডায়েসের সঙ্গে থাকছেন ফরহাদ হোসাইন, শামীম শাহেদ, কাজী খুরশিদুজ্জামান উৎপল, আফরোজা বানু, শিরিন বকুল, লুতফুন্নাহার লতা, শামসুল আলম বকুল, সাবিনা বারী লাকি ও শুভ দাশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন