বিজ্ঞাপন

অন্তরঙ্গ আড্ডায় নৃত্যশিল্পী তামান্না রহমান

May 30, 2020 | 8:21 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বাংলাদেশের প্রখ্যাত মনিপুরি নৃত্যশিল্পী তামান্না রহমান- যিনি উপমহাদেশীয় নৃত্যকলার ভুবনে অতি পরিচিত ও সম্মানিত একটি নাম। বাংলাদেশের মনিপুরি সম্প্রদায়ের বাইরে মনিপুরি নৃত্যকে জনপ্রিয় করে তোলার ক্ষেত্রে তার অবদান সবচেয়ে বেশী। তিনি বর্তমানে শিক্ষকতা করছেন ডাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগে। এছাড়াও তিনি মনিপুরি নৃত্যশিক্ষার প্রতিষ্ঠান ‘নৃত্যম নৃত্যশিলন কেন্দ্র’র প্রতিষ্ঠাতা পরিচালক।

বিজ্ঞাপন

নৃত্যশিল্পী তামান্না রহমান’র রয়েছে নৃত্যকলার জগতে পথপরিক্রমার এক বহুবর্ণিল ইতিহাস। তার এই নাচ সম্পর্কিত ইতিহাস শোনার জন্যই আয়োজন করা হয়েছে এক লাইভ আড্ডার। যেখানে আড্ডার ফাঁকে চলবে নৃত্য পরিবেশনাও। আর এই আড্ডার আয়োজক ‘ইন্দো-বাংলা বিষ্ণুপ্রিয়া মনিপুরি এসোসিয়েশান’।

রবিবার (৩১ মে) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় ‘ইন্দো-বাংলা বিষ্ণুপ্রিয়া মনিপুরি এসোসিয়েশান’র ফেসবুক পেইজে এই আড্ডায় তামান্না রহমানের সঙ্গে আরো থাকবেন ভারতের নয়াদিল্লির মনিপুরি নৃত্যশিল্পী বিনীতা সিংহ, কোলকাতার মনিপুরি নৃত্যশিল্পী কঙ্কনা সিং, নয়াদিল্লির সমাজকর্মী ব্রহ্মানন্দ সিংহ ও বাংলাদেশের মৌল্ভীবাজারের গৌরি পত্রিকার সম্পাদক সুশীলকুমার সিংহ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন