বিজ্ঞাপন

ওসমানীতে হাসপাতালে ভর্তি হামলাকারী ফয়জুর

March 4, 2018 | 9:27 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

সিলেট: প্রফেসর ড. জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুর রহমানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। হাসপাতালের একটি কেবিনে রেখে র‍্যাব ও পুলিশের পাহারায় তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার বিকেলে র‌্যাব সদস্যরা সিলেটের সম্মিলিত সামরিক হাসপাতালে থাকা ফয়জুর রহমানকে মামলার আসামি হিসেবে জালালাবাদ থানা পুলিশের কাছে হস্তান্তর করে। এরপর পুলিশ তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করে।

সিলেট মহানগর পুলিশে এডিসি (মিডিয়া) মো. আব্দুল ওয়াহাব জানিয়েছেন, পুলিশি নিরাপত্তায় ফয়জুরকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রফেসর ড. জাফর ইকবালের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তারও দেখানো হয়েছে।

বিজ্ঞাপন

গত শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ড. জাফর ইকবালকে হামলার ঘটনার পরপর শিক্ষার্থীরা ফয়জুরকে আটক করে গণধোলাই দেয়। এরপর সে গুরুতর আহত হয়ে অচেতন ছিল। র‌্যাব ও পুলিশ তাকে ক্যাম্পাস থেকে উদ্ধারের পর প্রথমে সিলেটের একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে রাত দুইটার দিকে উন্নত চিকিৎসার জন্য সিলেটের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।

ওই হাসপাতাল থেকে নিয়ে এসে তাকে পুলিশের কাছে হস্তান্তরের পর পুলিশ তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করেছে।

সারাবাংলা/টিএম/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন