বিজ্ঞাপন

চট্টগ্রামে তিন ‘মোটরসাইকেল চোর’ গ্রেফতার

May 31, 2020 | 9:16 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে তিন যুবককে গ্রেফতার করা হয়েছে, যারা একটি মোটরসাইকেল চুরির ঘটনায় জড়িত বলে জানিয়েছে পুলিশ। তাদের কাছ থেকে চুরি করা চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (৩০ মে) রাত পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ।

গ্রেফতার তিনজন হলেন- ডবলমুরিং থানার দাইয়াপাড়া কবরস্থান এলাকার রেজাউর রহিমের ছেলে রায়হানুল রহিম রোনাল (১৯), রাউজানের চিকদাইর ইউনিয়নের দক্ষিন সর্ত্তার মৃত শাহ আলমের ছেলে সোলায়মানুল করিম (২৭) ও একই ইউনিয়নের সূর্য্যকান্তি নাথের ছেলে সুজন নাথ (২৬)।

ওসি সদীপ কুমার দাশ সারাবাংলাকে জানান, গত ১৮ মে সকালে নগরীর আগ্রাবাদে চট্টগ্রাম চেম্বার অ্যান্ড কমার্সের পুরাতন ভবনের সামনে থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এই ঘটনায় দায়ের হওয়া মামলায় ক্লোজ সার্কিট ক্যামেরায় ধারণ করা ফুটেজ পর্যালোচনা করে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ২০১৯ সালের ১২ নভেম্বর আগ্রাবাদ ল্যান্ডমার্ক হোটেলের গলির ভেতর থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেলও আছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন