বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর উপ প্রেসসচিব খোকনের বাবার দাফন সম্পন্ন

June 1, 2020 | 11:42 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকনের বাবা সদ্যপ্রয়াত আলহাজ্ব আনোয়ার হোসেনের (৭৯) দাফন হয়েছে। সোমবার বিকেলে গাজীপুরের কাপাসিয়া উপজেলার নিজ গ্রাম তারাগঞ্জেই তাকে দাফন করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১ জুন) তারাগঞ্জ গ্রামে নিজ বাসভবন বার্ধ্যকজনিত কারণে মারা যান আনোয়ার হোসেন। বাদ আসর তারাগঞ্জ এন এইচ উচ্চ বিদ্যালয়ের মাঠে সামাজিক দূরত্ব ব্যবস্থা বজায় রেখে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে দাফন করা হয়।

আশরাফুল আলম খোকনের আবার মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়াও সরকারের বিভিন্ন মন্ত্রী ও সংসদ সদস্যরাও শোক জানিয়েছেন।

পিতার মৃত্যুর বিষয়টি তুলে ধরে প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব-১ আশরাফুল আলম খোকন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন। তাতে লিখেছেন, গভীর দুঃখের সাথে জানাচ্ছি, আমার বাবা আলহাজ্ব আনোয়ার হোসেন আজ সকাল ৯টা ৪০ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আপনারা অনেকেই ফোন করে, সশরীরে আমাদের এই দুঃসময়ে পাশে এসে দাঁড়িয়েছেন। সমবেদনা জানাচ্ছেন। আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞ।

বিজ্ঞাপন

আশরাফুল আলম খোকন আরও লিখেছেন, একটা অনুরোধ থাকবে, পরিবর্তিত পরিস্থিতে ‘স্বাস্থ্যবিধি’ মেনেই আমরা আমার বাবার দাফনের ব্যবস্থা করছি। এই বিষয়ে আপনাদের সবার সহযোগিতা চাচ্ছি। সবাই তার বিদেহী আত্মার জন্য দোয়া করবেন।

মৃত্যুর সময় আনোয়ার হোসেন দুই ছেলে দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন