বিজ্ঞাপন

সমর্থকদের টিকিটের মূল্য ফেরত দেবে রিয়াল মাদ্রিদ

June 3, 2020 | 1:08 pm

স্পোর্টস ডেস্ক

ঘোষণা হয়েছে আগেই ১১ জুন থেকে মাঠে ফিরছে স্প্যানিশ লা লিগা। তবে সেখানেও আছে এক কিন্তু! ফুটবল মাঠে ফিরলেও দর্শক-সমর্থকরা এই মৌসুমে আর মাঠে আসতে পারবেন না। আর তাই তো ঘরের মাঠে রিয়াল মাদ্রিদকে শেষ ছয় ম্যাচ খেলতে হবে ফাঁকা স্টেডিয়ামে। সমর্থকরা যারা আগেই পুরো মৌসুমের টিকিট কিনে রেখেছেন তাদের গুণতে হচ্ছিল লোকসান। কিন্তু রিয়াল মাদ্রিদ থেকে জানানো হলো তাদের টিকিটের মূল্য ফেরত দেওয়া হবে।

বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদ বরাবরই নিজেদের সমর্থকদের প্রতি দায়িত্বশীল আচারণ করে এসেছে। লস ব্ল্যাঙ্কোস প্রেসিডেন্ট ফ্লোরিন্তিনো পেরেজ এবার ঘোষণা দিয়েছেন সমর্থকরা যেহেতু মাঠে বসে খেলা দেখতে পারবেন না সেহেতু তাদের টিকিটের মূল্যের ২৫ শতাংশ ক্লাবের পক্ষ থেকে ফেরত দেওয়া হবে। এতে করে ক্লাব লোকসান গুনলেও সমর্থকদের দিকে তাকিয়েই এই সিদ্ধান্ত নিয়েছে ৩৩ বারের লা লিগা চ্যাম্পিয়নরা।

অবশ্য কেবল এই মৌসুমের বাকি ছয় ম্যাচের টিকিটের মূল্য ফেরত দিচ্ছে না লস ব্ল্যাঙ্কোসরা। সেই সঙ্গে আগামি ২০২০/২০২১ মৌসুমের টিকিটের মূল্যও হ্রাস করার সিদ্ধান্ত জানিয়েছেন রিয়াল প্রেসিডেন্ট পেরেজ। আগামি মৌসুমের টিকিটের মূল্য ২৫ শতাংশ কমাবেন বলেও জানিয়েছেন তিনি। সমর্থকদের অর্থনৈতিক দিক বিবেচনায় রেখে এই সিদ্ধান্ত গ্যালাক্টিকদের।

বিজ্ঞাপন

এছাড়াও করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে লোকসান গুণতে থাকা ক্লাবের পাশে দাঁড়িয়েছিলেন খেলোয়ার, কোচিং স্টাফ এবং ক্লাব কর্মকর্তারা। তারা সকলে ক্লাবের দুঃসময়ে বেতন কম নিয়েছিলেন। আর তাই তো তাদের সকলকে ধন্যবাদ জানাতে ভুললেন না রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরিন্তিনো পেরেজ।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন