বিজ্ঞাপন

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু, আহত ২

June 3, 2020 | 3:30 pm

ময়মনসিংহ: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকার ভরাডোবা ক্লাবের বাজার ও সিডস্টোর বাজার এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন দুই জন।

বিজ্ঞাপন

ভালুকার ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ উজায়ের আল মাহমুদ আদনান জানান, বুধবার (৩ জুন) ভোর রাতে ও সকালে দু’টি পৃথক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। ভোরে শেরপুরের নালিতাবাড়ি থেকে ছেড়ে আসা একটি পিকআপ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় অপর একটি গাড়িকে পিছনের দিকে ধাক্কা দিলে পিকআপে থাকা পোশাক শ্রমিক দুই দম্পতি মহাসড়কে ছিটকে পড়েন। এ সময় অন্য একটি গাড়ির চাপায় ঘটনাস্থলেই কুলেছা বেগম (৪২) নামে এক মহিলা নিহত হন। ঘটনার খবরে ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিহত কুলেছা বেগমের স্বামী আক্কাস আলীকেও মৃত ঘোষণা করেন। আহত অপর দম্পতি জসিম উদ্দিন (২৫ ) ও বৃষ্টিকে (১৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, সকালে ওই মহাসড়কেই ভালুকার সিডস্টোর বাজার এলাকায় একটি মোটরসাইকেলকে পিছন থেকে ঢাকাগামী প্রাইভেটকার ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী কামরুল ইসলাম (৩২) ঘটনাস্থলেই মারা যান।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন