বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত কাস্টমস কর্মকর্তার মৃত্যু

June 3, 2020 | 4:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হন চট্টগ্রাম কাস্টমস হাউসের রাজস্ব কর্মকর্তা (আরও) জসিম উদ্দিন মজুমদার (৫৫)। তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

বিজ্ঞাপন

বুধবার (৩ জুন) মধ্যরাতে তিনি রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে মৃত্যু বরণ করেন বলে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) জনসংযোগ কর্মকর্তা সৈয়দ এ মু’মেন সারাবাংলাকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজস্ব কর্মকর্তার মৃত্যুতে শোক জানিয়েছেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

এই সঙ্গে জসিম উদ্দিনের মৃত্যুতে বিসিএস (কাস্টমস অ্যান্ড ভ্যাট) অ্যাসোসিয়েশনের মহাসচিব এবং মূসক, নিরীক্ষা, গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক সৈয়দ মুসফিকুর রহমান, বাংলাদেশ কাস্টমস অ্যান্ড ভ্যাট অফিসার্স অ্যাসোসিয়েশন (বাকাএভ) সদস্য সচিব মো. মজিবুর রহমান ও আহ্বায়ক খন্দকার লুৎফল আজম ও ঢাকাএভ এর পক্ষ থেকে সভাপতি মো. মাজহারুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ শোক জানিয়েছেন।

বিজ্ঞাপন

এনবিআর সূত্রে জানা যায়, ২০০৪ সালের ৫ ডিসেম্বর চাকরিতে যোগদান করেন। অপরদিকে মঙ্গলবার (২ জুন) পর্যন্ত কাস্টমস ও ভ্যাটের মোট ৩৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে একজন ডেপুটি কমিশনার (ডিসি), ২০ জন সহকারী রাজস্ব কর্মকর্তা, ১১ জন রাজস্ব কর্মকর্তা, দুইজন সাব ইন্সপেক্টর, একজন সেপাই ও একজন কম্পিউটার অপারেটর। আক্রান্তদের মধ্যে দুইজন সুস্থ হয়েছেন।

সারাবাংলা/এসজে/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন