বিজ্ঞাপন

করোনার মধ্যেই ফ্রেঞ্চ ওপেন?

June 3, 2020 | 5:32 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের কারণে বিশ্ব ক্রীড়াঙ্গনে স্থবিরতা নেমে আসে, তবে ইতোমধ্যেই ইউরোপিয়ান ফুটবল ফিরতে শুরু করেছে। ক্রিকেট ফিরবে জুলাইয়ে, সেই সঙ্গে আলোচনা চলছে টেনিস মাঠে ফেরানোরও। এর আগে কোনো টেনিস টুর্নামেন্টই নির্ধারিত সূচিতে মাঠে গড়ায়নি। তবে ফ্রেঞ্চ ওপেন এই বছরেই অনুষ্ঠিত হবে বলে আশাবাদী আয়োজকরা। ফ্রেঞ্চ টেনিস ফেডারেশন সভাপতি বার্নার্দ গিউদিচেল্লিই নিজেই নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

চলতি বছরের দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম রোলাঁ গারোর ইভেন্টটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ২৪ মে থেকে। তবে করোনা পরিস্থিতির কারণে তা স্থগিত করা হয় ২০ সেপ্টেম্বর পর্যন্ত। আরেক ইভেন্ট উইম্বলডন ঠিকই বাতিল হয়ে গেছে এই করোনা পরিস্থিতির জন্য। ফ্রেঞ্চ ওপেনের সঙ্গে সঙ্গে ঝুলে আছে ইউএস ওপেনও। এটি শুরু হওয়ার কথা ছিল ২৪ আগস্ট।

তবে এই মহামারীর মধ্যেও ফ্রেঞ্চ টেনিসের প্রধান কর্মকর্তা নিশ্চিত করে বললেন, 'হ্যাঁ, আমি তোমাকে (মনফিলস) নিশ্চয়তা দিতে পারি, রোলাঁ গারোর ইভেন্ট ঠিকই অনুষ্ঠিত হবে।'

বিজ্ঞাপন

মহামারীর মধ্যে টুইটারে এক আলোচনায় বসেছিলেন র‍্যাংকিংয়ের ৯ নম্বর তারকা মনফিলস এবং গিউদিচেল্লি। সেখানেই আলোচনার এক পর্যায়ে এ কথা জানান গিউদিচেল্লি। কেবল টুর্নামেন্ট আয়োজন করার কথায় বলেননি তিনি, সেই সঙ্গে দর্শকপূর্ণ মাঠ নিয়েই ফ্রেঞ্চ ওপেন আয়োজনের কথাও ব্যক্ত করেছেন তিনি।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন