বিজ্ঞাপন

ইংল্যান্ড সফরে আপত্তি তিন ক্যারিবিয়ান ক্রিকেটারের!

June 3, 2020 | 6:03 pm

স্পোর্টস ডেস্ক

ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ টেস্ট সিরিজ এখন আন্তর্জাতিক ক্রিকেটে আলোচনার কেন্দ্রবিন্দু। সবকিছু ঠিক থাকলে এটা করোনাভাইরাস কালে প্রথম সিরিজ হতে যাচ্ছে। মঙ্গলবার (২ মে) সিরিজের চূড়ান্ত সূচি ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়ানোর কথা আগামী ৮ জুলাই। এদিকে ইংলিশ গণমাধ্যম 'মেইল স্পোর্টস' এর এক প্রতিবেদনে বলা হয়েছে, ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার সিরিজ খেলতে ইংল্যান্ড সফরে যাওয়ার ব্যাপারে আপত্তি তুলেছেন।

বিজ্ঞাপন

ড্যারেন ব্রাভো, শিমরন হেতমায়ার এবং কেমো পল এই তিন ক্রিকেটার ইংল্যান্ড সফরে যাওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে জানিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, 'ক্রিকেটারদের এই সিদ্ধান্ত বোর্ড কর্তৃপক্ষ সম্মান জানাবে। খেলোয়াড়দের মতের বিপরীতে কোনো ক্রিকেটারকেও ইংল্যান্ডে যাওয়ার জন্য জোর করা হবে না। এছাড়া ভবিষ্যতেও এই সিদ্ধান্তের জন্য কোনো প্রকার রোষানলে পড়বেন না তারা।'

উল্লেখ্য, সিরিজ শুরুর মাস খানেক আগে ইংল্যান্ডে পৌঁছনোর কথা ওয়েস্ট ইন্ডিজ দলের। ৯ জুন বিশেষ বিমানে ইংল্যান্ডে যাবেন জেসন হোল্ডাররা। তারপর ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে ৩ সপ্তাহ কোয়ারেনটাইনে থাকার পর অনুশীলনে নামবেন ক্যারিবিয়ান ক্রিকেটাররা। আগেই জানানো হয়েছে, পুরো সিরিজ হবে দর্শকশূন্য জীবানুমুক্ত মাঠে।

বিজ্ঞাপন

৮ জুলাই সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা সাউদাম্পটনে। দ্বিতীয় টেস্ট শুরু হবে ১৬ জুলাই, তৃতীয় টেস্ট ২৪ জুলাই। দুই ও তিন নম্বর টেস্ট অনুষ্ঠিত হবে ওল্ড ট্রাফোর্ডে।

সারাবাংলা/এসএইচএস/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন