বিজ্ঞাপন

নওয়াজউদ্দিন’র ভাইয়ের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ

June 3, 2020 | 7:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আলিয়া সিদ্দিকির সঙ্গে বলিউডের শক্তিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিয়ে বিচ্ছেদ নিয়ে চলছে তুমুল শোরগোল। আবার এরই মধ্যে নওয়াজউদ্দিন'র ভাইয়ের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ এনেছে তারই ভাইঝি। নওয়াজউদ্দিন'র ছোট ভাই মিনাজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে দিল্লির একটি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমের কাছে নওয়াজের ভাইজি জানান, তার যখন মাত্র ২ বছর বয়স, তখন বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায়। ফলে সৎ মায়ের কাছে বড় হন তিনি। যখন ৯ বছর তখন থেকে মিনাজউদ্দিন চাচ্চু আমার সঙ্গে অদ্ভুত আচরণ শুরু করেন। আমি খুব অস্বস্তিবোধ করতাম। তবে আমি কখনো বুঝিনি এটি কোনো ধরনের যৌন নির্যাতন। তিনি আরো বলেন, আমি বড় চাচ্চুর (নওয়াজউদ্দিন সিদ্দিকী) সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলার চেষ্টা করেছি, কিন্তু তিনি কখনো আমাকে বিশ্বাস করেননি। শুধু তাই নয়, বড় হওয়ার পর যখনই আমি তাকে এ বিষয়ে জানিয়েছি, তখনও তিনি বিশ্বাস করেননি কোনওভাবেই। এমন কি, মিনাজউদ্দিন চাচা এই ধরনের ব্যবহার করতে পারেন না বলেও নওয়াজ চাচা মন্তব্য করেন। এ বিষয়ে নওয়াজউদ্দিন সিদ্দিকী এখনো কোনো মন্তব্য করেননি।

এদিকে গত মাসে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর কাছে বিয়ে বিচ্ছেদ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন স্ত্রী আলিয়া সিদ্দিকী। আলিয়া অভিযোগ করেন অভিনেতা নওয়াজউদ্দিন ও তার পরিবার আলিয়াকে দিনের পর দিন শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেছে। বিয়ের পর থেকেই নওয়াজের বড় ভাই সামাস তার সঙ্গে অভদ্র ব্যবহার করেছেন বলে অভিযোগ করেন আলিয়া সিদ্দিকি। নওয়াজ ও আলিয়ার ডিভোর্সের আনুষ্ঠানিকতা এখনো শেষ হয়নি।

বিজ্ঞাপন

নওয়াজউদ্দিন'র ভাইঝির অভিযোগ প্রকাশ পাওয়ার সাথে সাথেই আলিয়া সিদ্দিকী সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করেন, সবে তো শুরু। এবার আরও অনেক কিছু সামনে আসবে। প্রকাশ পাবে অনেক কথা। এই ধরনের কাজের ভুক্তভোগী শুধু তিনি নন। টাকা দিয়ে আর কত সত্যিকে ধামাচাপা দেওয়া হবে বলেও প্রশ্ন তোলেন আলিয়া।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন