বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত হয়ে ‍মুগদায় ভর্তি জেনিথ ইসলামী লাইফের এমডি

June 4, 2020 | 9:40 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও এস এম নুরুজ্জামান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত হওয়ার তথ্য নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে জানিয়েছিলেন এস এম নুরুজ্জামান। পরে বৃহস্পতিবার (৪ জুন) সন্ধ্যায় তার মোবাইল নম্বরে কল করলে কথা হয় তার ছেলে নীলয়ের সঙ্গে। তিনি মুগদা জেনারেল হাসপাতালে বাবার চিকিৎসার তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, জেনিথ ইসলামী লাইফের এমডি ও সিইও এস এম নুরুজ্জামান ঈদুল ফিতরের দিন থেকে (গত ২৫ মে) করোনা উপসর্গ জ্বর ও ঠান্ডাজনিত সমস্যায় ভুগছিলেন। গত ৩০ মে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরদিন ৩১ মে নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এরপর বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। পরে তার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে গতকাল বুধবার (৩ জুন) তাকে মুগদা হাসপাতালে করানো হয়।

বিজ্ঞাপন

এস এম নুরুজ্জামানের স্কুল পড়ুয়া ছেলে নীলয় সারাবাংলাকে বলে, ‘আব্বু গতকাল মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে বাবার অবস্থা কিছুটা উন্নতির দিকে। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন।’

নীলয় জানায়, তার বাবা নিয়মিত অফিস করতেন। তবে তাদের পরিবারের আর কোনো সদস্য করোনায় আক্রান্ত হয়নি। করোনায় আক্রান্তের কোনো উপসর্গও নেই কারও মধ্যে।

সারাবাংলা/জিএস/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন