বিজ্ঞাপন

নওগাঁয় পিকআপের ধাক্কায় কলেজ শিক্ষার্থী নিহত

June 5, 2020 | 12:13 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নওগাঁ

নওগাঁর মান্দায় মোটরসাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নয়ন (২১) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। মৃত নয়নের বন্ধু মোটরসাইকেল আরোহী সবুজকে (২০) উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বিজ্ঞাপন
বৃহস্পতিবার (৪ জুন) বেলা ১২টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের কাছে এই দুর্ঘটনা ঘটে।
বিজ্ঞাপন
নিহত নয়ন উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের চকভোলাই গ্রামের সাহেব আলীর ছেলে। ও আহত সবুজ রামনগর গ্রামের কফিল উদ্দিনের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, একটি মোটরসাইকেলে দুই বন্ধু নয়ন ও সবুজ ফেরিঘাটের দিক থেকে দেলুয়াবাড়ি যাচ্ছিল। পথে রাজশাহী থেকে আসা একটি পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই নয়ন নিহত হয়। আহত সবুজকে হাসপাতালে ভর্তি করা হয়।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, ঘাতক পিকআপটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছে।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রেমিট্যান্স-রিজার্ভের রেকর্ডেও স্বস্তি পাচ্ছেন না অর্থনীতিবিদরাজমজমাট এফডিসি’তে আজ শুধুই শূন্যতা, চাপা হাহাকার [ফটোস্টোরি]নিয়মিত কোর্ট চালুসহ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ৭ সুপারিশসালমান খানের রেকর্ড পারিশ্রমিক‘যুগে যুগে সংকটে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে’রাঙামাটিতে বিআরডিবি’র পরিদর্শকের বিরুদ্ধে দুদকের মামলাবিভিন্ন ব্র্যান্ডের কোটি টাকার নকল কসমেটিকস জব্দ করেছে বিএসটিআইঠাকুরগাঁওয়ে পৌরসভার রাস্তা নির্মাণে অনিয়ম ও দুর্নীতির অভিযোগপুনরায় ক্রিকেট: অপেক্ষা বাড়াচ্ছে সাউদাম্পটনের আকাশমাছে ক্ষতিকর রাসায়নিক মেশালে ৭ বছরের জেল, জরিমানা ৫ লাখ টাকা সব খবর...
বিজ্ঞাপন