বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে শিশুসহ নতুন করে করোনায় আক্রান্ত ৮

June 5, 2020 | 3:43 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ঠাকুরগাঁও

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে শিশুসহ নতুন করে ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন সদর উপজেলায় ৬ জন, পীরগঞ্জে ১ জন ও রাণীশংকৈলে ১ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩০।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৪ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।

তিনি বলেন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁওয়ে নতুন করে ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বিজ্ঞাপন

সদর উপজেলায় ৬ জন আক্রান্ত ব্যক্তিরা হলেন শহরের মন্দিরপাড়া মহল্লার সদর হাসাপাতালের ৩০ বছরের এক স্বাস্থ্যকর্মী। শান্তিনগর মহল্লার পুরাতন বাসস্ট্যান্ডের ৫৩ বছর বয়সী এক দোকানদার। সরকারপাড়া মহল্লার ৪৮ বছর বয়সের এক ব্যক্তি। জগন্নাথপুর ইউনিয়নের সদর উপজেলা ভূমি অফিসের (৫৫) বছর বয়সের এক কর্মচারী। অপর দুই জন রহিমানপুর ইউনিয়ন বাসিন্দা ২১ বছর বয়সী এক যুবক এবং ৪৯ বছর বয়সী অপর ব্যক্তি হলেন রায়পুর ইউনিয়নের বাসিন্দা।

রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত মহিলার বাড়ি ফরিদপাড়া গ্রামে এবং পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত ১৩ বছর বয়সী আক্রান্ত শিশুর বাড়ি বাঁশগাড়া গ্রামে।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান জেলায় এ পর্যন্ত ১৩০ জন ব্যক্তি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৪ জন। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২ জন।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন