বিজ্ঞাপন

বিয়েটা বুঝি হয়েই গেল!

December 9, 2017 | 5:44 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

আনুশকার সহকারি যতই না করুক, যতই উড়িয়ে দিক সব সম্ভাবনা, ঘটনা কিছু একটা ঘটতে যাচ্ছে। কিছুদিন আগেই আনুশকা বললেন, ‘আমি বিয়ে করবো। কিন্তু জানি না কবে।’ হঠাৎ করেই বিরাট এবং আনুশকা ছুটি নিলেন এক সঙ্গে। বৃহস্পতিবার অনেকটা পালিয়ে যাবার মতো, গা ঢাকা দিয়ে, আনুশকা পাড়ি দিতে চাইছিলেন ইতালির মিলানে।

একা থাকলে হয়ত, সবার নজর এড়িয়ে চলেও যেতে পারতেন| কিন্তু সঙ্গে মা-বাবা-ভাই থাকায় পারেননি| ক্যামেরা এবং সাংবাদিকদের বেস্টনিতে থেকেও মুখ খোলেননি একটুও। পরিবারের মানুষগুলোও তেমনই। কথা বলেননি কারো সঙ্গে। ইয়া বড় বড় ব্যাগ নিয়ে, মুখ গোমড়া করে উঠে গেছেন উড়োজাহাজে। জানা যাচ্ছিল, ছুটিতে কাছের মানুষরাও থাকবেন বিরুশকার সাথে। মেকঅাপ আর্টিস্ট, ওয়েডিং ফটোগ্রাফারকে নিয়ে যাত্রা করে আনুশকা পরিবার। এতকিছুর পরও বিয়ের সব ধারণাই অস্বীকার করে আসছিলেন বিরুশকার সব সূত্র।

গুঞ্জণ ছিল ৯ থেকে ১২ ডিসেম্বরের মধ্যে হবে বিরুশকার বিয়ে। তারিখে এসেছে পরিবর্তন। এখন বলা হচ্ছে ১২ থেকে ১৮ মধ্যে হতে পারে তাদের বিয়ে। এই সম্ভাবনার বেশ কিছু তথ্য এখন ঘুরছে হওয়ায়।

বিরুশকার কিছু কাছের বন্ধুরা নাকি যোগ দিচ্ছেন এই আয়োজনে। থাকছেন বিরাটের ছোটবেলার কোচ রাজকুমার শর্মা, ক্রিকেটার বন্ধু যুবরাজ সিং এবং বিয়েতে বিরাটের অন্যতম বড় পাওনা ক্রিকেট লিজেন্ড শচিন টেন্ডুলকার।

বিজ্ঞাপন

আনুশকার বন্ধু তালিকাটাও আকর্ষণীয়। তার সিনেমা জীবনের প্রথম হিরো শাহরুখ খান, পিকে ছবিতে তার সহশিল্পী আমির খান, প্রযোজক আদিত্য চোপড়া এবং পরিচালক মানিস শার্মা।

‘ছোট একটা অনুষ্ঠান হতে যাচ্ছে। শুধু কাছের মানুষরাই এখানে আমন্ত্রণ পেয়েছেন। তাদের কাছে পেয়ে বিরুশকা বিয়ে করে ফেলতে পারেন। কিন্তু একদিনে তারা কাজটা করতে পারবে না। সময় লাগবে।’ জানিয়েছে বিরাটের কাছের একটি সূত্র।

বিয়ের তারিখ এখনো নির্দিষ্ট করে জানা যায়নি। ১২ থেকে ১৮ ডিসেম্বরের মধ্যে বিয়ে হলে, ২১ অথবা ২২ ডিসেম্বরে মুম্বাইতে হবে তাদের রিসেপশন।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/কেবিএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন