বিজ্ঞাপন

করোনা রোগীদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী নিয়ে যাচ্ছেন এমপি

June 5, 2020 | 10:45 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জেলার দরিদ্র করোনা রোগীদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য সামছুল আলম দুদু। শুক্রবার (৫ জুন) সকালে সদর উপজেলার দোগাছি, পালি, পাঁচবিবি উপজেলার আটাপাড়া, ধরঞ্জিতে করোনা আক্রান্ত এলাকায় গিয়ে তিনি রোগীর স্বজনদের হাতে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দেন।

বিজ্ঞাপন

জানা গেছে, জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। বর্তমানে জেলায় ২০৩ জন করোনা রোগী রয়েছেন। তার মধ্যে ৮২ জন জয়পুরহাট সদর ও পাচঁবিবি উপজেলার। তাদের অধিকাংশই দরিদ্র। বিষয়টি বিবেচনায় নিয়ে দরিদ্র পরিবারে খাদ্য সহযোগিতা ও নগদ অর্থ পৌঁছে দিচ্ছেন স্থানীয় সংসদ সদস্য সামছুল আলম দুদু।

এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার করোনায় আক্রান্ত এলাকাগুলোতে অসহায় মানুষদের হাতে চাল, আলু, পেঁয়াজ, ডাল, লবণ, তেল, সাবানসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী নগদ ২ হাজার টাকা বিতরণ করেন এমপি।

বিজ্ঞাপন

সংসদ সদস্য সামছুল আলম দুদু বলেন, ‘করোনাভাইরাস আক্রান্তদের অবহেলার চোখে নয়, তাদের সহমর্মিতার পরশ ও সার্বিক সহযোগিতা প্রয়োজন। তাই করোনা আক্রান্ত দরিদ্র পরিবারকে পর্যায়ক্রমে নানাভাবে সহযোগিতা দেওয়া হচ্ছে। লাইনে দাঁড় করিয়ে নয়, বাড়ি বাড়ি গিয়ে এই করোনা আক্রান্ত পরিবারগুলোকে খাদ্যসামগ্রীসহ নগদ অর্থ দিয়ে আসছি। করোনাভাইরাস নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত এলাকার একজন মানুষও না খেয়ে থাকবে না।’

এসময় ভাদসা ইউনিয়ন পরিষদ সরোয়ার হোসেন স্বাধীন, আয়মা রসুলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুল আলম বেনুসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন