বিজ্ঞাপন

চট্টগ্রামে জ্বর-শ্বাসকষ্টে পুলিশের এসআইসহ দুজনের মৃত্যু

June 6, 2020 | 5:57 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে জ্বর, শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে এক পুলিশ কর্মকর্তাসহ দুজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে পুলিশ কর্মকর্তাকে নিজ বাসায় মৃত অবস্থায় পাওয়া গেছে। আরেকজন চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

বিজ্ঞাপন

শনিবার (৬ মে) সকালে সীতাকুণ্ড উপজেলা সদরের উত্তরবাজার এলাকায় বাসায় পুলিশ কর্মকর্তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে।

মৃত একরাম হোসেন (৪৫) সীতাকুণ্ড থানায় উপ-পরিদর্শক (এসআই) পদে কর্মরত ছিলেন।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) শামীম শেখ সারাবাংলাকে জানান, উত্তরবাজার এলাকার বাসায় একরাম একা থাকতেন। সকালে থানা থেকে তার মোবাইলে একাধিকবার ফোন করে সাড়া পাওয়া যায়নি। এরপর থানা থেকে দুজন পুলিশ সদস্যকে তার বাসায় পাঠানো হয়। তারা ভেতর থেকে দরজা বন্ধ পান। পরে দরজা ভেঙ্গে তাকে বিছানায় পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক জানান, বাসাতেই তার মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মহিউদ্দিন মাহমুদ সোহেল সারাবাংলাকে বলেন, ‘এক সপ্তাহ আগে থেকে এসআই একরামের জ্বর ছিল। সঙ্গে শ্বাসকষ্টও ছিল। আজ (শনিবার) সকালে তারা করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়ার কথা ছিল। মূলত নমুনা দিতে যাবার জন্যই তাকে থানা থেকে ফোন করা হয়েছিল। কিন্তু তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে।’

এদিকে শনিবার বেলা ১২টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ৫৩ বছর বয়সী একজনের মৃত্যু হয়েছে।

হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব সারাবাংলাকে জানিয়েছেন, জ্বর, শ্বাসকষ্টসহ করোনার বিভিন্ন উপসর্গ এবং ডায়াবেটিসে আক্রান্ত ওই ব্যক্তি গত ৪ জুন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার বাসা নগরীর বহদ্দারহাট এলাকায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন