বিজ্ঞাপন

এবার ক্লাব থেকে বহিষ্কারের মুখে বালোতেল্লি

June 6, 2020 | 8:05 pm

স্পোর্টস ডেস্ক

ক্যারিয়ারের শুরু থেকেই লাগাম ছাড়া জীবনযাপন মারিও বালোতেল্লির। আর তাই তো সম্ভবনা থাকা স্বত্বেও নিজের প্রতিভার পূর্ণ ব্যবহার করতে পারেননি। আর মাত্র ২৯ বছর বয়সেই যখন কিনা থাকার কথা ছিল ফর্মের তুঙ্গে তখনই বর্তমান ক্লাব তার সঙ্গে চুক্তি বাতিলের জন্য আইনি নোটিশ পাঠিয়েছে।

বিজ্ঞাপন

গেল বছর নিজের জন্মস্থানের ক্লাব ব্রেসিয়ার সঙ্গে তিন বছরের চুক্তি করেছিলেন মারিও বালোতেল্লি। তবে এক বছর যেতে না যেতেই ক্লাবের প্রেসিডেন্টের সঙ্গে বিতর্ক জড়িয়ে পড়েন। আর এরপর ক্লাবের অনুশীলনেও যোগ দেননি তিনি। সাড়া দেননি ক্লাবের পাঠানো চিঠিরও। তাই তো বাধ্য হয়ে বালোতেল্লির উকিলের কাছে চুক্তি বাতিলের আইনি নোটিশ পাঠিয়েছে ব্রেসিয়া।

মাত্র ২৯ বছরেই ইতোমধ্যে ইন্টার মিলান, ম্যানচেস্টার সিটি, এসি মিলান, লিভারপুল, নিস, অলিম্পিক মার্শেই এবং ব্রেসিয়ার হয়ে খেলে ফেলেছেন বালোতেল্লি। স্কাই স্পোর্টস জানিয়েছে ব্রেসিয়ার প্রসিডেন্ট মাসিমো কেল্লিনোর সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন বালোতেল্লি। এরপর করোনভাইরাসের লকডাউন শিথিল করার পরেও ক্লাবের অনুশীলনে যোগ দেননি তিনি। আর তাতেই বালোতেল্লির সঙ্গে চুক্তি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে ক্লাবটি।

চলতি মৌসুমে ১৯ ম্যাচে মাত্র ৫টি গোল করেছেন মারিও। মৌসুমের এখনো অবশ্য ১২টি ম্যাচ বাকি রয়েছে। আগামি ২০ জুন সিরি আ’র স্থগিত হওয়া মৌসুম মাঠে গড়ানোর কথা রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন