বিজ্ঞাপন

মৌলভীবাজারে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

June 6, 2020 | 10:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মৌলভীবাজার: জেলায় বজ্রপাতে তিন জনের মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুন) পৃথক পৃথক সময়ে এই বজ্রপাতের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে জেলার বড়লেখা উপজেলায় দু’জন ও কমলগঞ্জ উপজেলার একজন রয়েছেন।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে কমলগঞ্জে বজ্রপাতে পাওয়ারটিলার চালক আব্দুল লতিফের (১৭) মৃত্যু হয়। সে গুলের হাওর গ্রামের অনু মিয়ার ছেলে। সকালে লতিফ পাওয়ার টিলার নিয়ে জমি চাষ করতে যায়। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলে সে জ্ঞান হারায়। দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সকালে বজ্রপাতে বড়লেখা বর্নি ইউনিয়নের কাজিরবন্দ গ্রামের মৃত রমিজ আলীর ছেলে রুবেল আহমদের (২৫) মৃত্যু হয়েছে।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক সারাবাংলাকে জানান, শনিবার সকাল ১১টার দিকে রুবেল আহমদ কাজিরবন্দ এলাকার একটি খালে ঠেলাজাল দিয়ে মাছ ধরছিলেন। হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলে তিনি মারা যান। পরে আশপাশের লোকজন রুবেলের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

বিজ্ঞাপন

অন্যদিকে, সকাল ১০টার দিকে বৃষ্টির মধ্যে আব্দুল মতিন (৫৫) বাড়ির পাশে সবজি ক্ষেতে কাজ করতে যান। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলে তিনি প্রাণ হারান। পরে স্থানীয় লোকজন আব্দুল মতিনের লাশ জমিতে পড়ে থাকতে দেখে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন