বিজ্ঞাপন

নেতাদের রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছে আ.লীগ

June 6, 2020 | 11:55 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের রোগমুক্তিসহ দলের নেতাদের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। শনিবার (৬ জুন) বিকেলে ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দোয়া মাহফিল থেকে দেশবাসীর প্রতি এ আহ্বান জানানো হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে সরকারি বাসভবন থেকে যুক্ত হয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতির মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, হাছান মাহমুদ ও আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও এস এম কামাল হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বডুয়া ও উপ দফতর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজী।

পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় নেতাকর্মী ও দেশবাসীর প্রতি মোহাম্মদ নাসিমের রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া করার আহ্বান জানান। এছাড়া মাহফিলে চিকিৎসাধীন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য সাজেদা চৌধুরী, অ্যাডভোকেট সাহারা খাতুনের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্যান্য সকল সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়।

বিজ্ঞাপন

মাহফিলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকলের আত্মার শান্তি কামনা এবং চিকিৎসাধীন সবার আশু সুস্থতা কামনা করা হয়। এসময় চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, সামরিক-বেসামরিক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ করোনাভাইরাসে সৃষ্ট সংকট জয়ে নিয়োজিত সম্মুখযোদ্ধাদের সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।

সারাবাংলা/এনআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন