বিজ্ঞাপন

এসএসসিতে ফেল, ‘বকুনির ভয়ে’ হোটেলে আত্মগোপন

June 7, 2020 | 1:11 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে সাত দিন ধরে নিখোঁজ এক কিশোরকে একটি আবাসিক হোটেল থেকে উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এসএসসিতে ফেল করায় বকুনির ভয়ে ওই কিশোর বাসায় না গিয়ে আবাসিক হোটেলে আত্মগোপন করে ছিল।

বিজ্ঞাপন

শনিবার (৬ জুন) সন্ধ্যার দিকে নগরীর চকবাজার এলাকার চক ইন আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

অভিজিৎ চক্রবর্তী নামে ১৭ বছর বয়সী ওই কিশোর নগরীর কোতয়ালি থানার পাথরঘাটা ব্রিকফিল্ড রোড এলাকার বাসিন্দা প্রদীপ চক্রবর্তীর ছেলে। সে জেএম সেন হাই স্কুলের বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল।

বিজ্ঞাপন

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে জানান, গত ৩১ মে এসএসসির ফল প্রকাশের দিন বাসা থেকে মায়ের গচ্ছিত সাত হাজার টাকা এবং একটি সিমসহ মোবাইল ফোন নিয়ে বের হয় অভিজিৎ।

স্থানীয় একটি কম্পিউটারের দোকানে ফল দেখে জানতে পারে সে দুই বিষয়ে ফেল করেছে। এরপর সে আর বাসায় না ফেরার সিদ্ধান্ত নেয়। নগরীর চকবাজার এলাকায় গিয়ে দৈনিক চারশ টাকা ভাড়ায় অলিখাঁ মসজিদ এলাকার চক ইন আবাসিক হোটেলে একটি কক্ষ ভাড়া নেয়।

এদিকে ৩১ মে রাতেই কোতোয়ালি থানায় একটি নিখোঁজ ডায়রি করে তার বাবা। এসময় তাকে অপহরণ করা হয়েছে বলে ফেসবুকে আলোচনা শুরু হয়।

অভিজিতের কাছে থাকা মোবাইলের সূত্র ধরে তথ্যপ্রযুক্তির সহায়তায় তাকে উদ্ধার করে মা-বাবার হেফাজতে দেওয়া হয়েছে বলে জানান ওসি।

পুলিশ জানায়, অভিজিতের মা একটি পোশাক কারখানায় চাকরি করেন এবং তার বাবা নগরীর কোর্ট বিল্ডিং এলাকায় টাইপিস্টের কাজ করেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি মহসীন জানান, এসএসসি পাশ করলে অভিজিতকে কলেজে ভর্তি করানোর জন্য তার মা টাকাগুলো জমিয়েছিলেন।

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন