বিজ্ঞাপন

নান্দিক’র গল্প কথা কবিতাঃ ভালোবাসায় বৈঠকি

June 8, 2020 | 9:30 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

করোনার ভয়াল গ্রাসে যখন একে একে বন্ধ হয়ে গেছে সাংস্কৃতিক অঙ্গনের প্রতিটি ক্ষেত্র, ঠিক তখনই- এমন একটি বিপর্যস্ত সময়ে শিল্প-সংস্কৃতি নিয়ে নিয়মিত ভাবে ফেসবুক লাইভ অনুষ্ঠানের আয়োজন করে চলেছে ‘নান্দিক’। লক্ষ্য দীর্ঘ করোনাকালীন মানসিক বিপর্যয়ের এই সময়ে অনলাইন লাইভের মাধ্যমে শিল্পিত মানুষের কাছে পৌঁছানো।

বিজ্ঞাপন

‘নান্দিক আলাপ’র এবারের নিবেদন- ‘গল্প কথা কবিতা’। আজ (সোমবার) বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় নান্দিক সম্পাদক ইসমত শিল্পী সঞ্চালনায় এতে অতিথি হিসেবে থাকবেন এই সময়ের জনপ্রিয় লেখক ও নির্মাতা সাদাত হোসাইন এবং বিজ্ঞাপন নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

সৈয়দ আপন আহসান ও সাদাত হোসাইন

বিজ্ঞাপন

‘নান্দিক’ মুলত ত্রৈমাসিক পত্রিকা হলেও ঐতিহ্য ও আধুনিকতার মেলবন্ধনে প্রত্যক্ষ জীবনের সঙ্গে যুক্ত থাকার লক্ষ্য সামনে রেখেই করোনাকালীন এই সময়ে নিজস্ব আঙ্গিক ও বৈশিষ্ট্য বজায় রেখে সাহিত্য ও সংস্কৃতির বিভিন্ন শাখার মানুষের সাথে নিয়মিত এই ফেসবুক লাইভ আয়োজন করছে। আর এই আয়োজনে সকলকে আমন্ত্রণ জানিয়ে নান্দিক সম্পাদক ইসমত শিল্পী লিখলেন, ‘জানি, বহু দুঃসময় আমাদের ঘিরে রেখেছে। তবে এও বিশ্বাস করতে চাই, কোনো দুঃসময়ই দীর্ঘস্থায়ী হয় না। সময়ই একসময় সময়কে নিজের মতো করে ভালোবেসে নেবে ঠিক, নান্দনিক স্পর্শে। বাতাসকে বলবো, এসো, বোসো- কথা শোনো, গান ধরো মৃদু তালে, কথা বলো কবিতায়, বারোমাস না হোক একদিন ভালোবাসায় বৈঠকি হয়ে একসাথে গলা মেলাই- যুক্ত হই নান্দিক আলাপের এই নিবেদনে’।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন