বিজ্ঞাপন

খুব শিগগিরই আবার ‘রাধে’র শুটিং

June 9, 2020 | 9:17 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আড়াই মাসের লকডাউন শেষে ভারত সরকার কতগুলো শর্ত মেনে শুটিং করার অনুমতি দিয়েছে। তাই বলিউডের ভাইজান সালমান খান নতুন করে কাজ শুরু করার জন্য শিডিউল সাজাচ্ছেন। তিনি প্রথমে ‘রাধে-ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ দিয়ে শুরু করতে চাইছেন।

বিজ্ঞাপন

‘রাধে’র কিছু প্যাচ ওয়ার্ক বাকি রয়েছে। এছাড়া দিশা পাটানির সাথে একটি গানের শুটিংও বাকি রয়েছে। যেটি লকডাউনের আগে আজারবাইজানে শুট করার কথা ছিলো। কিন্তু এটি নতুন সিদ্ধান্ত অনুযায়ী স্টুডিওতে শুট করা হবে। নির্মাতারা চাইছেন ছবিটি দিওয়ালিতে মুক্তি দিতে।

সালমান খান এরপরে অভিনয় করবেন আয়ুশ শর্মার ছবি ‘গানস অব নর্থ’-এ। এতে তিনি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন। এ ছবির প্রযোজকও সালমান।

‘গানস অব নর্থ’র পরিচালক অভিরাজ মিনাওয়ালা লকডাউনের সময়ে সালমানের সাথে তার প্যানভেলের ফার্মহাউজে বসে স্ক্রিপ্ট ঠিক করেছেন। এতে তাকে একজন পাঞ্জাবি পুলিশের চরিত্রে দেখা যাবে। ছবিটি মধ্য জুলাইয়ে শুটিং ফ্লোরে যাবে। অন্যদিকে সালমান টিমের সাথে যোগ দিবেন একদম শেষের দিকে।

বিজ্ঞাপন

এছাড়া সালমান খান ‘কাবি ঈদ কাবি দিওয়ালি’র প্রশিক্ষণে মনোনিবেশ করছেন। করোনাভাইরাসের কারণে যেহেতু তিনি এবার ভক্তদের কিছু দিতে পারেননি, তাই আগামী ঈদের জন্য এখন থেকেই প্রস্তুতি নিচ্ছেন।

সারাবাংলা/এজেডএস/

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন