বিজ্ঞাপন

প্রাচ্যনাট’র ‘দূরে থেকেও জুড়ে থাকি- এই আকালে’

June 11, 2020 | 2:19 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ভয়াল করোনায় ঘরবন্দী এই দিন গুলোতে থিয়েটার চর্চা অব্যাহত রাখতে দেশের শীর্ষস্থানীয় নাট্যদল ‘প্রাচ্যনাট’ নিয়মিত আয়োজন করে চলেছে থিয়েটার বিষয়ক অনলাইন আড্ডার। ‘দূরে থেকেও জুড়ে থাকি- এই আকালে’ শিরোনামে এই আড্ডার মূল উদ্দেশ্য অসচ্ছ্বল শিল্পীদের পাশে দাঁড়ানোর আহ্বান। পাশাপাশি আমাদের সাংস্কৃতিক অঙ্গনের গুণীজনদের সাথে আলাপ।

বিজ্ঞাপন

আজ (বৃহস্পতিবার) রাত ১০টায় এই অনলাইন আয়োজনে উপস্থিত থাকবেন নাট্যজন তারিক আনাম খান। ‘প্রাচ্যনাট’র ফেসবুক পেজ facebook.com/Prachyanat থেকে সরাসরি প্রচারিত হবে এই আয়োজন।

‘পৃথিবী আবার সুন্দর হলে- আমরা মিলবো প্রাণের মেলায়’ শ্লোগানে এই আয়োজন সম্পর্কে ‘প্রাচ্যনাট’ জানায়, ‘করোনার এই ক্রান্তিকালে থিয়েটার কর্মী হিসেবে সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা চেষ্টা করছি সামাজিক ভাবেই অবদান রাখার। এ আয়োজনের মাধ্যমে একটা তহবিল সংগ্রহ করছি, যেটা থেকে আমরা ইতিমধ্যে অর্ধ শতাধিকেরও বেশি শিল্পীকে সাহায্য করতে পেরেছি। এটা আমরা নিয়মিত করতে চাই। কারণ এখনো এই সংকটময় সময়ে অনেকেই আর্থিকভাবে খুবই অসচ্ছল হয়ে আছেন। তাদের আমরা সাহায্য করার চেষ্টা করে যাবো। যার যার সামর্থ্য অনুযায়ী দান কিংবা অনুদান আমরা গ্রহণ করছি’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন