বিজ্ঞাপন

রোনালদো-দিবালার জুটি গড়ে তোলা কঠিন: জুভেন্টাস কোচ

June 12, 2020 | 3:58 pm

স্পোর্টস ডেস্ক

২০১৫ সালে পালেরমো থেকে জুভেন্টাসে এসেই তারকা বনে গিয়েছিলেন পাওলো দিবালা। দুর্দান্ত পারফরম্যান্সে অল্প দিনের মধ্যে ইতালিয়ান ক্লাবটির সেরা ফুটবলার হয়ে উঠেছিলেন। ২০১৭-১৮ মৌসুমে করেন ২৬ গোল। ক্লাবের ১০ নম্বর জার্সি দেওয়া হয়েছিল তাকে। ক্রিশ্চিয়ানো রোনালদো ২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে গেলে মনে করা হচ্ছিল দিবালা-রোনালদোর দুর্দান্ত এক জুটি হবে। কিন্তু হচ্ছে তার উল্টোটা।

বিজ্ঞাপন

রোনালদো জুভেন্টাসে যাওয়ার পর থেকেই সেরা একাদশে অনিয়মিত হয়ে পড়েন দিবালা। এবারের মৌসুমেও নিয়মিত সুযোগ পাননি। তা নিয়ে কম সমালোচনার মুখে পড়তে হয়নি জুভেন্টাস কোচ মাওরিসিও সাররিকে। তবে সাররি বললেন, দুই তারকাকে একসঙ্গে খেলানো কঠিন।

জুভেন্টাস কোচ বলেন, ‘দিবালা অসাধারণ ফুটবলার। আমাদের ভাবতে হবে তাকে ও ক্রিশ্চিয়ানোকে (রোনালদো) মাঠে একসঙ্গে কিভাবে রাখা যায়। কারণ তাদের একসঙ্গে খেলানো সহজ নয়। যখন দলে এমন মানসম্পন্ন দু’জন খেলোয়াড় থাকে, দলের বাকি সদস্যদেরও তাদের সঙ্গে মানিয়ে নিতে হয়। আক্রমণভাগ ও রক্ষণভাগ দুই ক্ষেত্রেই।’

করোনাভাইরাসের কারণে ইতালিতে ফুটবল বন্ধ হয়েছে মার্চের শুরুতে। সবকিছু ঠিক থাকলে ২০ জুন থেকে পুনরায় শুরু হচ্ছে ইতালিয়ান সিরি ‘আ’। তার আগে শুরু হচ্ছে কোপা ইতালিয়া। শুক্রবার (১২ জুন) জুভেন্টাস-এসি মিলানের ম্যাচের মধ্য দিয়ে শুরু হতে যাচ্ছে কোপা ইতালিয়া।

বিজ্ঞাপন

সারসি বললেন এভাবে ফুটবলে ফেরাটা ব্যতিক্রমি এক পরিস্থিতি, ‘এটা ব্যতিক্রম এক পরিস্থিতি, যা আমাদের কোনো কিছুতে নিশ্চয়তা দেয় না। আরেকটি কারণ হলো, আমরা কোনো প্রীতি ম্যাচ খেলিনি। এই কদিনের অনুশীলনে যা দেখলাম তাতে আমি খুশি, তবে ম্যাচের সময়ে প্রতিক্রিয়াটা হবে ভিন্ন।’

সারাবাংলা/এসএইচএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন