বিজ্ঞাপন

ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে বস্ত্র ও পাটমন্ত্রীর শোক

June 14, 2020 | 1:40 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক।

বিজ্ঞাপন

শনিবার (১৩ জুন) দিবাগত মধ্যরাতে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সৈকত চন্দ্র হালদারের মাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এ শোক জানান। এর আগে একইদিন রাত ১১ টা ৪৫ মিনিটের দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মৃত্যুবরণ করেন শেখ আব্দুল্লাহ।

শোকবার্তায় গোলাম দস্তগীর গাজী বলেন, ‘ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লার মৃত্যুতে আমি ব্যথিত ও মর্মাহত। আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। আমি ব্যক্তিগতভাবে এবং নারায়ণগঞ্জ জেলার সর্বস্তরের জনগণের পক্ষ থেকে তার পরিবার-পরিজনসহ সকলের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’

এদিকে ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন শোক জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আইনমন্ত্রী আনিসুল হক, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।

বিজ্ঞাপন

এছাড়াও ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন