বিজ্ঞাপন

ইন্টারকে হারিয়ে ফাইনালে রোনালদোদের প্রতিপক্ষ নাপোলি

June 14, 2020 | 3:37 am

স্পোর্টস ডেস্ক

ইতালিতে ফুটবল ফিরেছে শুক্রবার (১২ জুন) রাতে জুভেন্টাস এবং এসি মিলানের মধ্যকার ম্যাচের মধ্য দিয়ে। সে ম্যাচে জুভেন্টাস ড্র করেও কোপা ইতালিয়ার ফাইনালে চলে গেছে। আর দ্বিতীয় সেমি ফাইনালে শনিবার (১৩ জুন) রাতে মুখোমুখি হয় ইন্টার মিলান এবং নাপোলি। এই ম্যাচে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করেও ফাইনালে পৌঁছে গেছে নাপোলি।

বিজ্ঞাপন

এর আগে ইন্টার মিলানের ঘরের মাঠে সেমি ফাইনালের প্রথম লেগে ১-০’তে জয় পেয়েছিল নাপোলি। তাই তো ঘরের মাঠে ড্র করলেই ফাইনালের টিকিট নিশ্চিত ছিল ডিয়েগো ম্যারাডোনার প্রাণের ক্লাবের। তবে ইন্টারের ভাবনায় ছিল অন্যকিছু।

ম্যাচের শুরুতেই ২য় মিনিটে ক্রিশ্চিয়ান এরিকসনের গোলে ১-০’তে লিড নেয় ইন্টার। তবে এদিন ইতিহাস গড়তে মাঠে নেমেছিলেন ড্র্যায়েস মার্টেন্স। ম্যারেক হামসিককে পেছনে ফেলে নাপোলির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা বনে যান এই বেলজিয়াম।

ম্যাচের ৪১তম মিনিটে লরেঞ্জো ইনসিনিয়ের অ্যাসিস্ট থেকে ১২২তম গোল করেন মার্টেন্স। প্রথমার্ধ শেষ হয় ১-১ গোলে শেষ হয়। বিরতি থেকে ফিরে দুই পক্ষই গোলের চেষ্টা করলেও শেষ পর্যন্ত আর গোল আসেনি। শেষ পর্যন্ত ম্যাচ থামে ১-১ গোলের ড্রতে।

বিজ্ঞাপন

আর এই ড্র’য়ের মধ্য দিয়েই কোপা ইতালিয়ার ফাইনালে জায়গা করে নিল নাপোলি। আগামি ১৭ জুন ফাইনালে জুভেন্টাসের বিপক্ষে মাঠে নামবে নাপোলি। আগামি বৃহস্পিবার (১৮ জুন) রাত ১২টায় রোমের স্তাদিও অলিম্পিকো’তে ফাইনাল অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন