বিজ্ঞাপন

হামলাকারীদের মূলোৎপাটন করা হবে : আইজিপি

March 5, 2018 | 9:08 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: ড. মুহম্মদ জাফর ইকবালের হামলাকারীদের মূলোৎপাটন ক‌রে এ ঘটনার গভীরে জড়িতদের জাতির সামনে তুলে ধরা হবে বলে জানিয়েছেন, বাংলা‌দেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারি।

সোমবার ঢাকা মেট্রোপলিটনের লালবাগ বিভাগ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে মাদক ও সন্ত্রাস বিরোধী এক অনুষ্ঠানে তিনি এসব কথা ব‌লেন।

এ হামলার তদন্ত শুরু হয়েছে জানিয়ে জাবেদ পাটোয়ারি ব‌লেন, ‘হামলাকারী সুস্থ্ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। জাফর ইকবাল পুলিশ পরিবারের সন্তান। তার হামলার তীব্র নিন্দা জানাই এবং দ্রুত সুস্থতা কামনা করি।’

বিজ্ঞাপন

অনুষ্ঠানে ঢাকা মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের (ডিএম‌পি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেন, ‘জ‌ঙ্গিরা নি‌জে‌দের শ‌ক্তির জানান দি‌তেই অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের উপর হামলা ক‌রে‌ছে।’

আছাদুজ্জামান মিয়া আরও ব‌লেন, বর্তমানে বাংলাদেশে আমাদের অন্যতম জাতীয় শত্রু মাদক এবং দ্বিতীয়টি হচ্ছে জঙ্গিবাদ বা সন্ত্রাস। এগুলো নির্মূলে আমাদের আবারও মুক্তিযুদ্ধের মতো আন্দোলন গড়ে তুলতে হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মীজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন- ডিএম‌পির লালবাগ জোনের ডিসি ইব্রাহিম খান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর নূর মোহাম্মদ, বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মো. তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন