বিজ্ঞাপন

বর্ষার উপস্থাপনায় অনন্ত ও হিরো আলম

June 17, 2020 | 3:09 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বাংলাদেশের চলচ্চিত্র ও শোবিজ ইন্ডাস্ট্রিতে আলোচিত ও সমালোচিত নাম অনন্ত জলিল ও হিরো আলম। অনন্ত ঢালিউড ইন্ডাস্ট্রিকে ‘মোস্ট ওয়েকলাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’র মতো ছবি উপহার দিয়েছেন। সামনে আনছেন ইরানের সাথে যৌথ প্রযোজনার ‘দিন-দ্য ডে’।

বিজ্ঞাপন

অন্যদিকে ডিশ ব্যবসায়ী থেকে মিউজিক ভিডিও দিয়ে জনপ্রিয় হয়েছেন হিরো আলম। অভিনয় করেছেন ‘মার ছক্কা’ নামক ছবিতে। দর্শকরা বিভিন্ন কারণে তাদের সমালোচনা করলেও প্রশংসিত হয়েছেন মানবিক কর্মকান্ডের কারণে।

অনন্ত জলিল কিংবা হিরো আলম দুজনেই তাদের সামর্থ্য অনুযায়ী এ করোনাকালে এগিয়ে এসেছেন অসহায় মানুষের পাশে। এর আগেও তাদেরকে নানা সামাজিক কাজে দেখা গিয়েছে।

তাদের দুজনকে এবার একটি অনলাইন শো ‘মানুষ মানুষের জন্য’তে দেখা যাবে। যেটির উপস্থাপনা করবেন অনন্ত জলিলের স্ত্রী ও জনপ্রিয় নায়িকা বর্ষা।

বিজ্ঞাপন

বর্ষা তার ভেরিফাইড ফেসবুক আইডিতে এক পোস্টে এ সংক্রান্ত ছবি ও ভিডিও পোস্ট করেন। ছবিতে তিনি লেখেন, সমালোচনা হয়েছে অনেক! এসেছে সময় এখন—‘কিছু করে দেখানোর’।

ভিডিও বার্তায় তিনি বলেন, খুব শিগগিরই আমি একটি অনুষ্ঠানে নিয়ে আসছি। যেখানে অতিথি হিসেবে থাকবেন অনন্ত জলিল ও হিরো আলম। আপনারা চাইলে তাদের দুজনকে প্রশ্ন করতে পারেন। তা তাদেরকে করা হবে।

অনুষ্ঠানটি কবে প্রচার করা হবে সেটি জানানো হয়নি। তবে জানানো হয়েছে এটি অনন্ত জলিলের ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

বিজ্ঞাপন

বর্ষা এর আগে বেশ কয়েকটি টিভি শোয়ের উপস্থাপক হিসেবে কাজ করেছেন। যেখানে অতিথি হিসেবে ছিলেন অনন্ত জলিল।

সারাবাংলা/এজেডএস/

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন