বিজ্ঞাপন

ইউনাইটেড হাসপাতালের ৪ কর্মকর্তার দেশত্যাগে নিষেধাজ্ঞা

June 17, 2020 | 8:49 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলশানে বেসরকারি ইউনাইটেড হাসপাতালে অগ্নিকান্ডে পাঁচ রোগীর মৃত্যুর ঘটনায় হাসপাতালটির চার শীর্ষ কর্মকর্তার দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ। বুধবার (১৭ জুন) সন্ধ্যায় সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্ত্তী।

বিজ্ঞাপন

তিনি বলেন, আগুনের ঘটনার প্রাথমিক তদন্তে কর্তৃপক্ষের অবহেলা ও গাফিলতির প্রমাণ পেয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিসের তদন্ত কমিটি। তাই অধিকতর তদন্তের স্বার্থে তাদের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

কর্মকর্তারা হলেন-  ইউনাইটেড হাসপাতালের চেয়ারম্যান মো. হাসান মাহমুদ রাজা, ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রহমান খান, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাইজুর রহমান ও পরিচালক (চিফ ক্লিনিক্যাল গভার্নেন্স) ডা. আবু সাঈদ এম এম রহমান।

এর আগে গত ২৭ মে রাত ৯টা ২০ মিনিটের দিকে হাসপাতাল সংলগ্ন (মূল ভবনের বাইরে) করোনা আইসোলেশন ইউনিটে আগুন লাগে। এতে সেখানে থাকা পাঁচজন রোগী মারা যান।

বিজ্ঞাপন

মৃত ব্যক্তিরা হলেন- রিয়াজুল আলম (৪৫), খোদেজা বেগম (৭০), ভেরুন এন্থনি পল (৭৪), মো. মনির হোসেন (৭৫) ও মাহাবুব এলাহী চৌধুরী (৫০)।

আগুনের ঘটনা তদন্তে সাত সদস্যের কমিটি গঠন করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএইচ/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন