বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে কমছে করণ জোহরের ফ্যান ফলোয়ার

June 19, 2020 | 11:43 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার জেরে এখন দুইভাগে ভাগ হয়ে গিয়েছে বলিউড। জনপ্রিয় এই অভিনেতার মৃত্যু নিয়ে ক্রমশ জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। একদল সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের ‘সর্বোচ্চ সুবিধাভোগী ক্লাব’র সদস্যদের দায়ী করেছেন। বলিউডে স্বজনপ্রীতিই যে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী, এমনটাই দাবি অনেকের। সুশান্তের মৃত্যুর জন্য যাদের ভূমিকা নিয়ে সবচেয়ে আলোচিত হচ্ছে তাদের মধ্যে রয়েছেন পরিচালক ও প্রযোজক করণ জোহর।

বিজ্ঞাপন

সুশান্তের মৃত্যুর পর রোববার করণ জোহর নিজের টুইটারে সুশান্তকে নিয়ে একটি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘তোমার সঙ্গে গত এক বছর যোগযোগ না রাখবার জন্য আমি নিজেকে দোষারোপ করছি। আমার কখনও কখনও মনে হয় সত্যি তোমার একটা মানুষকে দরকার ছিল, তোমার জীবনটা ভাগ করে নেওয়ার জন্য। আমি হয়ত সেই ভাবনা নিয়ে তোমার সাথে যোগাযোগ রাখিনি। এই ভুলটা আর জীবনে কোনদিনও করব না। একটা সম্পর্ক শুধু গড়লেই হয় না, কঠিন সময়ে এই সম্পর্কটাকে খেয়ালও রাখতে হয়’। তবে তার এই শোকপ্রকাশকে ‘লোকদেখানো কুমিরের কান্না’ বলতেও ছাড়ছেন না সুশান্তের ভক্তরা। তারা ক্ষোভ প্রকাশ করছেন প্রতিনিয়তই। করণ জোহরের বিরুদ্ধে মামলা ও কুশপুত্তলিকা পোড়ানোর পাশাপাশি এবার সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে কমছে তার জনপ্রিয়তা। দ্রুত গতিতে কমে গেছে তার ইনস্টাগ্রাম ও টুইটারে ফ্যান ফলোয়ারের সংখ্যা।

অন্যদিকে করণ জোহর নিজেও টুইটারে অনেককে আনফলো করে দিয়েছেন। এই মুহূর্তে টুইটারে মাত্র আটজনকে ফলো করছেন তিনি। তাদের মধ্যে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অক্ষয় কুমার এবং তার প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতা ও নিজের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের তিনটি অফিশিয়াল অ‍্যাকাউন্ট। সুশান্তর আত্মহত্যায় তাকে জড়িয়ে বিতর্ক সৃষ্টি হওয়ার পরপরই করণ আনফলো করে দিয়েছেন শিল্পা শেট্টি, ভিকি কৌশল, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট থেকে শুরু করে অন্য সকল বলিউড তারকাকে।

বিজ্ঞাপন

এদিকে বুধবার বিহারের মুজফফরপুরের একটি আদালতে করণ জোহর, সালমান খান, সঞ্জয় লীলা বনশালি ও একতা কাপুরসহ আটজন বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুধীর কুমার ওঝা নামের এক আইনজীবী। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া সহ ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেছেন ওই আইনজীবী। এই মামলার শুনানি হবে ৩ জুলাই।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন