বিজ্ঞাপন

সুশান্তকে নিয়ে সিনেমা ‘সুইসাইড অর মার্ডার?’

June 19, 2020 | 4:45 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

একের এক ঘটনায় কেঁপে উঠছে বলিউড সিনেমা জগত। প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় পর্দার আড়াল থেকে একের পর এক বেড়িয়ে পড়ছে তারকাদের কাহিনী। মাত্র মাত্র ৩৪ বছর বয়সেই নিজেকে এভাবে শেষ করে দিলেন কেন? শুধুই কি অবসাদ নাকি কাজের অভাব- এই প্রশ্ন আজ সবারই। সুশান্তের এই প্রস্থানে বিনোদন দুনিয়ায় চলছে শোরগোল।

বিজ্ঞাপন

এই মুহুর্তে সিনেমা পাড়ায় সর্বাধিক আলোচিত বিষয়- বলিউডে স্বজনপ্রীতি। আর যার জেরে সুশান্ত আত্মহত্যা করেছেন বলে মনে করছেন তার ভক্তরা। এবার এরই ধারাবাহিকতায় তৈরি হচ্ছে সিনেমা। সুশান্তের মৃত্যুর ওপর ভিত্তি করেই সিনেমা বানাচ্ছেন প্রযোজক বিজয় শেখর গুপ্ত। ছবির নাম ‘সুইসাইড অর মার্ডার?’ ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে এই ছবির পোস্টার।

বলিউডে বড় তারকাদের এবং প্রোডাকশন হাউসের একচেটিয়া বাজার শেষ করতেই এই সিনেমা বানাচ্ছেন বলে ভারতীয় একটি গণমাধ্যমকে জানিয়েছেন প্রযোজক বিজয় শেখর গুপ্ত। তিনি বললেন, ‘এই সিনেমার মধ্যে দিয়ে আমি পুরো বলিউডকে প্রকাশ করে দেব। বাইরে থেকে এসে কোনও প্রতিভাবান ছেলে ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিতে পারছে না, এর প্রধান কারণ হল ইন্ডাস্ট্রির ভেতরের দলবাজি। আমি এই দলটাকে ভাঙতে চাই’।

বিজ্ঞাপন

‘সুইসাইড অর মার্ডার?’ সুশান্ত সিং রাজপুতের বায়োপিক নয়, এটি মূলত সুশান্তের জীবন থেকে উদ্বুদ্ধ হয়ে নির্মিত একটি ছবি- এমনটি জানিয়ে প্রযোজক বিজয় শেখর গুপ্ত বললেন, ‘এই সিনেমা ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক গোপন বিষয় বাইরে নিয়ে আসবে’।

ছবিতে আত্মহত্যা করতে নিষেধ করেছিলেন অথচ রিয়েল লাইফে আত্মহত্যার পথটাই বেছে নিলেন সুশান্ত সিং রাজপুত। রোববার (১৪ জুন) সকালে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশের দাবি, গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। মাত্র ৩৪ বছর বয়সেই সবকিছুকে দূরে সরিয়ে পরপারে পাড়ি দিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন