বিজ্ঞাপন

গাছ পরিচর্যার সময় ছাদ থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

June 19, 2020 | 5:44 pm

ঝর্ণা রায়, স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানী ভাটারা চেয়ারম্যান বাড়ি এলাকায় বাসার ছাদ থেকে পরে মদন মালাকার (৫৫) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। শুক্রবার (১৯জুন) দুপুর দেড়টার দিকে ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

মুমূর্ষু অবস্থায় তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বেলা ৩টার দিকে মৃত ঘোষনা করে।

নিহতের শ্যালক বিপ্লব মালাকার জানায়, মদন মালাকার বুটিক কাপড়ের ব্যবসা করতেন। ভাটারা -২/এ রোডের চেয়ারম্যানবাড়ী এলাকায় তাদের নিজস্ব বাড়ি। চতুর্থ তলার ছাদে বিভিন্ন প্রকার ফলের গাছ আছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, দুপুড়ে গাছগুলো পরিচর্যা করতে গিয়ে নিচে পড়ে আহত হন। পরে তাকে পরিবারের লোকজনে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ডেঙ্গুর প্রাদুর্ভাব: নভেম্বর থেকে ফের ডিএনসিসির অভিযাননারী শ্রমিক পরিচালিত প্রতিষ্ঠাতে ত্রাণ সহায়তা দেবে যুক্তরাষ্ট্রস্বাস্থ্যবিধি না মেনে সেবা নিতে এসে নগরভবনে ধূমপান, যুবককে দণ্ডআগ্রহের কেন্দ্রে ভারত সিরিজে ডাক পাওয়া অস্ট্রেলিয়ান তরুণচলন্ত বাসে শিশুকে যৌন নিপীড়ন, ৯৯৯ এ মায়ের ফোন কলে অভিযুক্ত আটকস্বামীদের কাজে ফেরানোর কথা দিয়ে নারীভোট হারাবেন ট্রাম্প!আমেরিকা কি এখনও বিদেশি নির্বাচনে হস্তক্ষেপ করে?ক্যাসিনোকাণ্ড: ২৪ জনের ১৫০০ কোটি টাকার অবৈধ সম্পদ পেয়েছে দুদকজনস্বাস্থ্য পরিচালকের ভুল স্বীকার, মন্ত্রণালয় থেকে শোকজমাহফিলের প্রচারে বিচারকের নাম, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সব খবর...
বিজ্ঞাপন