বিজ্ঞাপন

অনন্তের প্রযোজনায় ইমন ও হিরো আলম

June 19, 2020 | 5:51 pm

অনন্ত জলিল বছর দুয়েক আগে এক অনুষ্ঠানে বলেছিলেন, তিনি ইমন ও হিরো আলমদের নিয়ে ছবি করতে চান। অবশেষে তিনি তার কথা রাখতে যাচ্ছেন। বৃহস্পতিবার তিনি তাদের দুজনকে নতুন একটি ছবির জন্য চুক্তিবদ্ধ করিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন ইমন। তিনি বলেন, ‘অনন্ত ভাইয়া আমাকে ফোন দিয়ে তার অফিসে কফির দাওয়াত দেন। কারণ হিসেবে বলেন আমাকে নিয়ে তিনি একটা পরিকল্পনা করছেন, এ নিয়ে সামনাসামনি কথা বলবেন।’

‘গতকাল বৃহস্পতিবার (১৯ জুন) তার অফিসে যাই। সেখানে হিরো আলমকে নিয়ে একটা লাইভ অনুষ্ঠান করছিলেন বর্ষা আপু। ওই অনুষ্ঠানের মধ্যেই সারপ্রাইজ হিসেবে আমাকে ডাকা হয়। তখনই আমাদের দুজনকে নিয়ে ছবির ঘোষণা দেন অনন্ত ভাই’— বলেন ইমন।

বিজ্ঞাপন

ইমন আরও বলেন, ‘অনন্ত ভাই আমাকে বলেন আমি অনেক দিন যাবত তোমাকে পর্যবেক্ষণ করছি। তোমাকে আমার ভালো লাগে। তুমি ছবির মূল নায়ক। হিরো আলমকেও ভালো চরিত্র দেওয়া হবে।’

বর্ষা ও অনন্ত এ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করবেন বলে জানিয়েছেন ইমন। পরিচালক ও নায়িকা কে হবেন তা ঠিক না হলেও তাদের দুজনকে সাইনিং মানি দিয়েছেন অনন্ত। ইমন বলেন, অনন্ত ভাই বলেন আমরা শুটিং হয়তো আরও পরে শুরু করবো। কিন্তু এখন তো করোনার কারণে অনেকের হাত খালি। তাই সাইনিং মানিটা অগ্রীম দিলাম। যাতে এ সময়ে বিপদে পড়তে না হয়।

বিজ্ঞাপন

এদিকে হিরো আলমও অনন্ত জলিলের ছবিতে অভিনয়ের ব্যাপারে নিশ্চিত করেছেন।

নায়িকা হিসেবে অনন্তের পছন্দের তালিকায় মাহিয়া মাহি, পূজা চেরি ও নুসরাত ফারিয়া রয়েছেন। ছবির কিছু অংশের শুটিং মরক্কোতে হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন