বিজ্ঞাপন

করোনার হানা গাঙ্গুলির পরিবারে

June 20, 2020 | 2:29 pm

স্পোর্টস ডেস্ক

মহামারি করোনাভাইরাসের থাবা থেকে বাচতে পারছেন না কেউই। যতই সুরক্ষিত থাকার চেষ্টা করুন না কেন, কোনো এক ফাঁক দিয়ে ঠিকই এই মরণঘাতি ব্যাধি আক্রমণ করে ফেলবে। এবার করোনার হানা ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলির পরিবারে। জানা গেছে গাঙ্গুলির বড় ভাই স্নেহাশিষ গাঙ্গুলির স্ত্রী এবং শ্বশুর-শ্বাশুড়ি উভয়ই কভিড-১৯ আক্রান্ত।

বিজ্ঞাপন

কয়েকদিন আগেই প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি। এবার ভারতের ক্রিকেট অঙ্গনেও ছড়িয়ে পড়েছে ভয়ঙ্কর এই ভাইরাস।

শুক্রবার গাঙ্গুলির নিজ প্রদেশের স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে এই খবর নিশ্চিত করা হয়েছে। গাঙ্গুলির পরিবারের এই চার সদস্য বর্তমানে কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া পাশাপাশি তাদের বাড়িতে কাজ করা গৃহকর্মীও আক্রান্তের তালিকায় রয়েছেন।

গাঙ্গুলির পরিবারের সদস্যের করোনা আক্রান্ত হওয়া প্রসঙ্গে কলকাতার স্বাস্থ্য অধিদপ্তরের এক কর্মকর্তা জানান, ‘চারজনই শারীরিক অসুস্থতার কথা জানিয়েছিল আমাদের। যেগুলো করোনাভাইরাসের উপসর্গের সঙ্গে মিলে যায়। তারা বেহালায় গাঙ্গুলিদের পৈতৃক বাড়িতে নয়, অন্য একটি বাড়িতে থাকছিলেন। করোনা পরীক্ষায় পজিটিভ হওয়ার পর তাদের একটি নার্সিং হোমে তাদের স্থানান্তরিত করা হয়েছে।’

বিজ্ঞাপন

করোনা পরিস্থিতি ভারতে আছড়ে পড়লে, শুরু থেকেই এই মহামারি মোকাবিলায় কাজ করে যাচ্ছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান এবং ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। নিজ প্রদেশ কলকাতায় আর্থিক সহযোগিতা দেওয়ার পাশাপাশি দিয়েছেন খাদ্য সহায়তাও। সেই সঙ্গে করোনার সঙ্গে সম্মুখ যুদ্ধের যোদ্ধা ডাক্তার এবং স্বাস্থ্যকর্মীদেরও যুগিয়েছেন সাহস।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন