বিজ্ঞাপন

ক্রিকেটারদের করোনামুক্তিতে কোয়াবের দোয়া কামনা

June 20, 2020 | 10:37 pm

স্পোর্টস ডেস্ক

দেশের ক্রিকেটাঙ্গনে হঠাৎ মহামারি করোনাভাইরাসের থাবা। শনিবার (২০ জুন) একদিনেই তিনজন ক্রিকেটার এই মরণঘাতি ভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রথমে বাংলাদেশ জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবালের করোনা আক্রান্তের খবর শোনা যায়। এরপরে জানা যায় দেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজাও ভাইরাসটিতে আক্রান্ত। সন্ধ্যায় স্পিনার নাজমুল হোসেন অপুর করোনা আক্রান্তের খবর পাওয়া যায়। এই তিন ক্রিকেটারের দ্রুত রোগমুক্তির জন্য দোয়া চেয়েছে ক্রিকেটার্স ওয়ালফেয়ার অ্যাসোয়েশন অব বাংলাদেশ (কোয়াব)।

বিজ্ঞাপন

শনিবার কোয়াবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে মাশরাফি, নাফিস ও অপুর জন্য দেশবাসীর দোয়া প্রার্থনা করেছে। সেই সঙ্গে দেশের সকল ক্রিকেটারদের স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে অবস্থানের আহ্বান জানানো হয়েছে।

নাফিস ইকবালের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা গেছে শনিবার দুপুরে। পারিবারিক সূত্রে জানা গেছে, বাসাতেই আইসোলেশনে আছেন নাফিস। তার শারীরীক অবস্থা ক্রমেই উন্নতির দিকে যাচ্ছে।

মাশরাফি বিন মুর্ত্তজার শরীরে করোনা উপসর্গ খুব বেশি প্রভাববিস্তার করেনি এখনো। কদিন ধরে হালকা জ্বর অনুভব করছিলেন বলে শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। শনিবার ফলাফলে জানা যায় তার শরীরে বাসা বেধেছে করোনাভাইরাস। তবে শরীরের বর্তমান অবস্থা ভালোই। মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মুর্ত্তজা সারাবাংলাকে বলেন, ‘এখন ভালো আছেন ভাইয়া। তেমন কোনো সমস্যা হচ্ছে না। হালকা জ্বর আছে, তাছাড়া কোনো উপসর্গ নেই। ভাইয়া ঢাকার বাসাতেই আছেন।’

বিজ্ঞাপন

অপর ক্রিকেটার নাজমুল হোসেন অপুর শারীর অবস্থাও বেশ ভালো। অপু শনিবার সন্ধ্যায় সারাবাংলাকে জানিয়েছেন, ‘রিপোর্ট পজিটিভ এসেছে। শরীরের অবস্থা ভালো তবে শরীরে ব্যথা, মাথা ব্যাথা, কাশি ও ঠান্ডা ঠান্ডা ভাব আছে। তবে জ্বর নেই। গত বুধবার নারায়ণগঞ্জে সরকারি হাসপাতালে পরীক্ষা করিয়ে ছিলাম, আজ রিপোর্ট পেয়েছি। বাসাতেই আইসোলেশনে আছি। আমার জন্য দোয়া করবেন।’

সারাবাংলা/এসএইচএস/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন