বিজ্ঞাপন

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, চসিক কর্মীসহ ২ জনের মৃত্যু

June 21, 2020 | 4:00 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদের জমিতে পড়ে দুই যাত্রীর মৃত্যু হয়েছে। ভুল পথে আসা একটি বালুবোঝাই পিকআপ ভ্যানকে সাইড দিতে গিয়ে এই দুর্ঘটনা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (২১ জুন) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কলেজবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) জোবাইর সৈয়দ।

নিহত ‍দু’জন হলেন- হুমায়রা মাহমুদ (৩৫) ও আব্দুল হালিম (৪০)।

বিজ্ঞাপন

পুলিশ পরিদর্শক জোবাইর সৈয়দ সারাবাংলাকে জানিয়েছেন, হুমায়রা মাহমুদ চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের একজন কর্মী। তার বাসা নগরীর দামপাড়া এলাকায়। আব্দুল হালিমের বাড়ি বোয়ালখালী উপজেলার ফুলতল এলাকায়। তিনি শুটকি বিক্রেতা।

কর্ণফুলী থানার উপ-পরিদর্শক (এস আই) জাহিদুল ইসলাম আরমান সারাবাংলাকে জানান, পটিয়া থেকে মান্নান এক্সপ্রেস নামে একটি স্থানীয় রুটের বাস চট্টগ্রাম নগরীর দিকে যাচ্ছিল। কলেজবাজার এলাকায় ভুল পথে আসা বিপরীতমুখী একটি বালুবোঝাই পিকআপ ভ্যানকে সাইড দিতে গিয়ে বাসটি জমিতে পড়ে যায়।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা মিলে ঘটনাস্থল থেকে দুজনের লাশ উদ্ধার করে। আরও দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। পিকআপ ভ্যানটি দ্রুত পটিয়ার দিকে চলে গেছে বলে জানিয়েছেন এসআই আরমান।

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন