বিজ্ঞাপন

নিয়মিতই মাশরাফির খবর নিচ্ছেন বিসিবি সভাপতি

June 22, 2020 | 3:34 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

মাশরাফির করোনা সংক্রমণের খবর শোনার পর নিয়ম করেই তার খোঁজখবর রাখছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সংক্রমণের পর এই পর্যন্ত তাকে বেশ কয়েকবার ফোন দিয়েছেন বিসিবি বস। ফোনে মাশরাফির শারীরিক অবস্থা ও চিকিৎসার পুঙ্খানুপুঙ্খ জেনে নিচ্ছেন পাপন। শুধু তাই নয় লাল সবুজের ক্রিকেটেরর দিন বদলের এই দলপতিকে দিচ্ছেন করোনা জয়ের প্রয়োজনীয় পরামর্শ এবং নিচ্ছেন প্রয়োজনীয় ব্যবস্থাদি।

বিজ্ঞাপন

বিসিবি সুত্রে জানা গেছে, মাশরাফির স্বাস্থ্য পরামর্শের জন্য বোর্ডের মেডিকেল বিভাগ তো আছেই সেই সঙ্গে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক বি এম আব্দুল্লাহও নাকি তাকে দেখছেন।

সোমবার (২২ জুন) সারাবাংলাকে এ খবর দিয়েছেন বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন।

তিনি জানালেন, ‘অবশ্যই আমরা উনার খোঁজখবর নিচ্ছি। আমি যতটুকু জানি বোর্ড সভাপতি ওনার সঙ্গে কয়েকবার কথা বলেছেন এবং উনার চিকিৎসার সার্বিক ব্যবস্থাদি সম্পর্কে খোঁজখরর নিচ্ছেন। এবং প্রয়োজনে যা যা করার করছেন। বিসিবি মেডিকেল থেকে ওনার জন্য পরামর্শ তো থাকছেই এবং যতটুকু জানি সম্ভবত মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসকও ওনাকে মাঝেমধ্যে পরামর্শ দিচ্ছেন।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত তিন-চার দিন ধরে ঠান্ডা জ্বরে ভোগার পর গত শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন লাল সবুজের এই কিংবদন্তি ক্রিকেটার। শনিবার জানতে পারেন তার শরীরে করোনার উপস্থিতি আছে। আক্রান্তের পর গতকালও তার শারীরিক অবস্থা ভালো ছিল। জ্বর ছিল না তবে সামান্য কাশি ও শরীর ব্যথা ছিল। কিন্তু আজ হঠাৎ করেই স্বাস্থ্যের অবনতি হয়। পুরোনো অসুখ অ্যাজমা শরীরে মজুদ থাকায় সকাল থেকেই বুকে চাপ অনুভব করছেন। উদ্ভুত পরিস্থিতি তার স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়ার সিদ্ধান্ত নেয় তার পরিবার।

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন