বিজ্ঞাপন

করোনাভাইরাসে আক্রান্ত জোকোভিচ

June 23, 2020 | 7:09 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন টেনিস তারকা নোভাক জেকোভিচ। মঙ্গলবার (২৩ জুন) জেকোভিচের ওয়েবসাইটে এক বার্তায় এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

এতে বলা হয়, সার্বিয়ার বেলগ্রেডে পৌঁছানোর পরপরই নোভাক ও পরিবারের সদস্যদের করোনাভাইরাস পরীক্ষা করা হয়। এতে দেখা যায় তিনি ও তার স্ত্রী জেলেনা করোনাভাইরাসে আক্রান্ত। তবে তার শরীরের করোনাভাইরাসের কোনো উপসর্গ দেখা যায়নি।

আদ্রিয়া ট্যুর কম্পিটিশনে খেলার সময় জেকোভিচ আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। ওই প্রতিযোগিতায় খেলা অন্যান্য টেনিস তারকা গ্রিগর দিমিত্রভ, বর্না করিচ ও ভিক্টর ত্রইকও করোনাভাইরাসে আক্রান্ত বলে জানিয়েছেন।

ক্রোয়েশিয়ার জাদারে ওই টুর্নামেন্টে খেলা অন্যান্য খেলোয়াড় যারা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তারা সেখানেই অবস্থান করছেন। তবে টেনিস রেংকিংয়ের এক নম্বর খেলোয়াড় জোকোভিচ মঙ্গলবার সার্বিয়া ফিরে যান। এ ব্যাপারে আদ্রিয়া ট্যুর কর্তৃপক্ষ জানিয়েছে, জোকোভিচের শরীরে সে সময় কোনো উপসর্গ দেখা যায়নি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত ফেব্রুয়ারি থেকে টেনিস বন্ধ রয়েছে। চলতি আদ্রিয়া ট্যুর ফেব্রুয়ারির পর অনুষ্ঠিত প্রথম কোন টেনিস টুর্নামেন্ট। আর এতেই আক্রান্ত হলেন একাধিক টেনিস তারকা।

সারাবাংলা/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন