বিজ্ঞাপন

চট্টগ্রামে ১০০ শয্যার আইসোলেশন সেন্টার বানাচ্ছে বিএনপি

June 24, 2020 | 6:39 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসায় চট্টগ্রাম নগরীতে ১০০ শয্যার একটি আইসোলেশন সেন্টার তৈরির ঘোষণা দিয়েছে বিএনপি। ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এবং জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় এই আইসোলেশন সেন্টার তৈরির প্রাথমিক কাজ শুরুর কথা জানিয়েছেন দলটির নেতারা।

বিজ্ঞাপন

নগরীর বাকলিয়ায় কুইন্স কমিউনিটি সেন্টারকে আইসোলেশন সেন্টার হিসেবে তৈরির কাজ করছেন বিএনপি নেতারা। বুধবার (২৪ জুন) চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন সেখানে পরিদর্শনে যান।

এসময় শাহাদাত সাংবাদিকদের জানিয়েছেন, দ্রুততম সময়ের মধ্যে ১০০ শয্যার আইসোলেশন সেন্টার গড়ে সেটি রোগীদের চিকিৎসার জন্য খুলে দেওয়া হবে।

তিনি বলেন, ‘দেশ বাঁচাতে, মানুষ বাঁচাতে রাজনীতির ঊর্ধ্বে উঠে সকলকে মানবতার সেবায় এগিয়ে আসতে হবে। কোভিড রোগীদের পাশে দাঁড়াতে আমরা ১০০ শয্যার আইসোলেশন সেন্টার তৈরি করছি। চিকিৎসা সেবার উপযোগী করে এই আইসোলেশন সেন্টার খুব শিগগিরই খুলে দেওয়া হবে।’

বিজ্ঞাপন

এসময় শাহাদাতের সঙ্গে নগর বিএনপির সহসভাপতি অধ্যাপক নুরুল আলম রাজু, ড্যাবের চট্টগ্রাম জেলার সভাপতি অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিক ও নগর কমিটির সভাপতি ডা. মো. আব্বাস উদ্দীন এবং সাধারণ সম্পাদক ডা. মো. বেলায়েত হোসেন ঢালী ছিলেন।

সারাবাংলা/আরডি/এমআই

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন